Daily Sunshine

২৭,০০০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ী গ্রেফতার

Share

সানশাইন ডেস্ক

২৯ আগস্ট ২০২১ তারিখ সন্ধা ৬:০০ টায় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারস্থ আদর্শ মিষ্টান্ন ভান্ডার এর সামনে মহাসড়কের উপর অপারেশন পরিচালনা করে ২৭,০০০(সাতাশ হাজার) পিচ ইয়াবা এবং আসামী মোঃ এনায়েত হোসেন (২৭), পিতা-মোঃ শাহজাহান আলী, সাং-চক চাঁপাল, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহীকে গ্রেফতার করেন।।

ঘটনার বিবরণে জানা যায় -গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, একজন ব্যক্তি যাত্রীবেশে মাদকদ্রব্য ইয়াবা নিয়া পাবনা টু রাজশাহী গামী লোকাল বাস যাহার রেজিঃ নং- ঢাকা মেট্টো-ব-১৪-৯৬১৭ যাত্রীবাহী পরিবহণ যোগে রাজশাহী এলাকার দিকে আসছে। উক্ত সংবাদ পেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করে সঙ্গীয় অফিসার ফোর্সসহ একই তারিখ দুপুর ২:০০ টায় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারস্থ আদর্শ মিষ্টান্ন ভান্ডার এর সামনে মহাসড়কের উপর পৌছিয়ে চেকপোষ্ট পরিচালনা শুরু করে। চেকপোষ্ট করাকালীন ইং ২৯/০৮/২০২১ তারিখ দুপুর ৩:০৫ টায় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারস্থ আদর্শ মিষ্টান্ন ভান্ডার এর সামনে মহাসড়কের উপর উক্ত যাত্রীবাহী মাছরাঙ্গা নামক পরিবহণ পৌছালে বাসটিকে থামানোর সিগন্যাল দিয়ে বাসটি থামানো হলে দৌরিয়ে এক জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় একজন ব্যক্তিকে ঘটনাস্থালেই ধৃত করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামী উক্ত ইয়াবা ট্যাবলেট কক্সবাজার হতে নিয়ে আসছে। লকডাউনের দীর্ঘ সময় ধরে এই ইয়াবাগুলো কক্সবাজারে রাখা হয়েছিল। লকডাউনের পর বাংলাদেশের বিভিন্ন স্থানে বিভিন্ন মাধ্যমে প্রেরণ করা হচ্ছে। সম্প্রতি এসব ইয়াবা নাটোরে এসেছিল এবং নাটোর হতে রাজশাহীর দিকে নিয়ে আসছিল। ইয়াবা বহণের জন্য বাস পরিবহণ হিসেবে ব্যবহৃত হচ্ছে। উক্ত ইয়াবার মূল উৎস ও ঘটনার মূল রহস্য উদঘাটন করার জন্য আমাদের তদন্ত চলছে এবং অচিরেই এর মূল রহস্য উদঘাটিত হবে।

আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ১০(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে।

সানশাইন/তই

আগস্ট ৩০
১১:০৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]