Daily Sunshine

রাজশাহী জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের কার্যালয়ের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ রাজশাহী জেলা শাখার নতুন কার্যালয় উদ্বোধন করা হয়েছে। আনুষ্ঠানিকভাবে স্বাস্থ্যবিধি মেনে কার্যালয়ের উদ্বোধন করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান আসাদ। বৃহস্পতিবার বিকেলে নগরীর চন্দ্রিমা আবাসিক এলাকায় অবস্থিত একটি মার্কেটে ফিতা কেটে ও সকলকে মিষ্টিমুখ করিয়ে এই কার্যালয়ের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানের সংক্ষিপ্ত বক্তব্যে আসাদুজ্জামান আসাদ বলেন, জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভুক্ত বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ। সংগঠনটি আওয়ামী লীগের যেকোনো দুর্দিনে পাশে থেকেছে। রাজশাহীতে আওয়ামী লীগকে আরো শক্তিশালী করতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ রাজশাহী জেলা শাখা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এসময় তিনি করোনার কারণে ক্ষতিগ্রস্ত কর্মহীন হয়ে পড়া শ্রমিকদের ত্রাণ ও অনুদান পাইয়ে দেয়ার বিষয়ে সরকারি ও রাজনৈতিক বিভিন্ন মহলের সাথে আলোচনা করবেন বলে আশ্বাস প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক হাসান আলী দীলিপ সহ কমিটির ৪১ সদস্যের নেতৃবৃন্দ এবং সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দ।

প্রসঙ্গত, গত ৫ মে বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগ, রাজশাহী জেলা শাখার ৪১ সদস্যের নতুন কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। কমিটিতে মাসুদ রানাকে সভাপতি, মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে হাসান আলী দীলিপকে। বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত সংগঠনটির প্যাডে আগামী দুই বছরের জন্য এই নতুন কমিটির অনুমোদন দেয়া হয়। গত ১৬ মে ছোট বনগ্রামে সংগঠনটির থানা পর্যায়ের একটি কার্যালয়ে সকল সদস্যদের উপস্থিতিতে নতুন কমিটির নেতৃবৃন্দ দায়িত্বভার গ্রহণ করেন।

জুলাই ২৩
২০:৩৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]