Daily Sunshine

মহানগর ডিবি কার্যালয়ে আসামির আত্মহত্যার চেষ্টা

Share

সানশাইন ডেস্কঃ রাজশাহী মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ কার্যালয়ে এক আসামি হারপিক পান করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।  মঙ্গলবার (০৬ এপ্রিল) সকালে মহানগরীর লক্ষ্মীপুরে অবস্থিত ডিবি পুলিশ কার্যালয়ে এ ঘটনা ঘটে। পরে দুপুরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হারপিক পানকারী ওই আসামির নাম মো. রবিন (২৩)। সে মহানগরীর বোয়ালিয়া থানার সাধুর মোড় এলাকার মৃত মোস্তফার ছেলে। ছিনতাইয়ের অভিযোগে রবিনকে করে ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয়েছিলো।

রাজশাহী মহানগর ডিবি পুলিশের উপ-কমিশনার (ডিসি) আবু আহাম্মদ আল মামুন জানান, গত শনিবার মহানগরীর মহিষবাথান এলাকায় একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। তিন-চারজন ছিনতাইকারী ছুরি ধরে রওশন আরা বেগম নামে এক নারী ও তার ছেলের কাছ থেকে একটি স্মার্টফোন এবং নগদ সাড়ে পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় রওশন আরা ডিবি পুলিশে অভিযোগ দেন। এর পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশ ছিনিয়ে নিয়ে যাওয়া ফোনটির অবস্থান শনাক্ত করে মঙ্গলবার সকালে ফোনসহ রবিনকে আটক করে। এরপর তার বিরুদ্ধে মহানগরীর রাজপাড়া থানায় মামলা করেন ভুক্তভোগী নারী।

পরে আসামিকে আদালতে নেওয়ার জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়। তখন তিনি শৌচাগারে যেতে চান। একজন পুলিশ সদস্য তাকে শৌচাগারে নিয়ে যান। তিন মিনিট পর রবিন শৌচাগার থেকে বেরিয়ে আসেন। কিন্তু এরপরই হাজতে অসুস্থ হয়ে পড়েন। তখন তিনি পুলিশকে জানান যে, শৌচাগারে তিনি হারপিক পান করেছেন। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ডিবি পুলিশের এই কর্মকর্তা আরও জানান, বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো বলে চিকিৎসক তাদের জানিয়েছেন। সুস্থ হওয়ার পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। রবিনের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় আরও ছয়টি মামলা রয়েছে বলেও জানান ডিবি পুলিশের এই কর্মকর্তা।

সানশাইন/৬/৪/২০২১

এপ্রিল ০৬
২০:৩৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে বুধবার দিবাগত রাতের বিভিন্ন সময় পাঁচজনের মৃত্যু হয়েছে।  এর মধ্যে আবুল হোসেন নামের একজন আইসিইউতে এবং ২৯ ও ৩০ নং করোনা ওয়ার্ডে মারা যান চারজন বলে জানিয়েছেন হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস। তিনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত ৪৪ জন রোগি হাসপাতালে ভর্তি রয়েছেন। এদের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত