Daily Sunshine

দুর্গাপুরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের শিকার

Share

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে এক প্রতিবন্ধী কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার পাঁচুবাড়ি গ্রামে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর ভিকটিম কিশোরীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ভিকটিম কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠালে রাতেই ওসিসিতে ভিকটিম কিশোরীকে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, উপজেলার পাঁচুবাড়ি গ্রামের জামাল উদ্দিনের পুত্র আশরাফুল ইসলাম (৪০) প্রতিবেশী শারীরিক প্রতিবন্ধী এক কিশোরীকে ফুসলিয়ে শুক্রবার সন্ধ্যায় বাড়ির পাশেই জংগলের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষন করে। ভিকটিম কিশোরী সম্পর্কে ধর্ষক আশরাফুলের ভাতিজি। ঘটনার সময় আশেপাশের লোকজন টের পেয়ে ধর্ষক আশরাফুলকে ধরে পিটুনি দেয়।
অপরদিকে ভিকটিম কিশোরীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ভিকটিম কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) স্থানান্তর করেন। শুক্রবার রাত ১১টার দিকে রামেক হাসপাতালের ওসিসিতে ভিকটিম কিশোরীকে ভর্তি করা হয়েছে।

ভিকটিম কিশোরীর ভ্যানচালক বাবা অভিযোগ করে বলেন, লম্পট আশরাফুল এর আগেও ৩/৪ দিন তার প্রতিবন্ধী মেয়েকে ফুসলিয়ে ধর্ষন করেছে। প্রমাণ না থাকায় ভয়ে এতোদিন তারা মুখ খুলেননি। কিন্তু শুক্রবার সন্ধ্যায় স্থানীয় লোকজন লম্পট আশরাফুলকে হাতে নাতে ধরে ফেলেছে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা জানান, ঘটনাটি তিনি প্রাথমিকভাবে মোবাইল ফোনে শুনেছেন। তবে রাতে এ প্রতিবেদন লেখা পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ বা মামলা করেননি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি কণা।

সানশাইন/শাহ্জাদা

অক্টোবর ৩১
১৩:৩১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত