Daily Sunshine

দুর্গাপুরে নছিমন ও মোটর সাইকেলের সংঘর্ষে তিনজন গুরুতর আহত

Share

দুর্গাপুর প্রতিনিধি : রাজশাহীর দুর্গাপুর উপজেলার উজানখলশী তাহেরপুর রাস্তায় নসিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন গুরুতর আহত হয়েছে। আহতদের স্থানীয় দুর্গাপুর হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে অনিক নামের একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান কর্তব্যরত চিকিৎসক। আহতরা হলো তাহেরপুরের ইয়াসিনের পুত্র অনিক (৩০), গোপালপুর গ্রামের মহব্বত আলীর পুত্র রাফসান (২৪), ও একই গ্রামের শমসের আলীর পুত্র মাহফুজ (২৭)।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুর্গাপুর থেকে উজালখলসী হয়ে তাহেরপুর অভিমুখে পেঁয়াজ বোঝাই একটি নসিমন গাড়ি যাচ্ছিল সে সময় অপর দিক তাহেরপুর থেকে দুর্গাপুর অভিমুখে দ্রুতগতিতে মোটরসাইকেল টি নিয়ন্ত্রণ হারিয়ে নসিমনটির মুখোমুখি সংঘর্ষ ঘটলে এই দুর্ঘটনাটি ঘটে।

অক্টোবর ১৩
২১:২০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত