Daily Sunshine

রাজশাহীতে গৃহবধূ নিখোঁজের ১০ দিনেও সন্ধান মেলেনি

Share

নিজস্ব প্রতিবেদক: ১০ দিনেও রাজশাহীতে নিখোঁজ গৃহবধূ এস এ জীবন্নেসা রুকু (৩৫) সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ গৃহবধূ মানসিক ভারসাম্যহীন বলে জানান নগরীর মিরের চক এলাকার বাসিন্দা মৃত নজরুল ইসলামের ছেলে গৃহবধূর স্বামী ইমুল ইসলাম নাইম। এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছে গৃহবধূর স্বামী।

নিখোঁজ গৃহবধূর স্বামী জানান, বোয়ালিয়া মোন্নাফের মোড় এলাকার আলীর মেয়ের সঙ্গে আমার বিয়ে হয়। দীর্ঘ ৬ থেকে ৭ বছর সংসার জীবন আমাদের।

বিয়ের পর থেকে দুইজনের সংসার জীবন সুন্দরভাবে চলে আসছিল। সংসারে কোন রকমের অভাব ও নিজেদের মধ্যে কোনো কলহ ছিল না। আত্মীয়স্বজন ও পাড়া-প্রতিবেশীদের সঙ্গেও কোনো বিরোধ বা শক্রতা নেই।

গত ২ অক্টোবর কাল ১১টার দিকে আমার স্ত্রী রুকু তার একমাত্র সন্তানকে বাড়িতে রেখে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর থেকে এখন পর্যন্ত তার কোন সন্ধান মেলেনি। আত্মীয়-স্বজনদের বাড়িসহ আশপাশের এলাকা ও বিভিন্ন সম্ভাব্য এলাকায় খোঁজ করেও তার সন্ধান পাওয়া যাচ্ছে না। আজ সোমবার আমার স্ত্রী নিখোঁজ হওয়া ১০ দিন হয়ে গেছে।

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, নিখোঁজের ঘটনায় গৃহবধূর স্বামী থানায় জিডি করেছে। থানার এক অফিসার কে বিষটি তদন্ত ভার দেয়া হয়েছে। সব থানায় ম্যসেজ দিয়েছি।

বিভিন্ন এলাকায় নিখোঁজ গৃহবধূর সন্ধান করছে পুলিশ। তাকে উদ্ধারে পুলিশ সব রকম চেষ্টা অব্যাহত রেখেছে বলেও জানান ওসি।

অক্টোবর ১২
১৩:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত