Daily Sunshine

দুর্গাপুরে রাজশাহী জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা

Share

রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদেরকে দুর্গাপুর উপজেলার পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসক এসএম আব্দুল কাদেরের উপস্থিতিতে উপজেলা পরিষদ হলরুমে এ সংবর্ধনার আযোজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি প্রফেসর ডাক্তার মোহাম্মদ মনসুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, দুর্গাপুর পৌর সভার মেয়র তোফাজ্জল হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান ফিরোজ, উপজেলা পরিষদের পুরুষ ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব, মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজমুল হক, দুর্গাপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রব, দুর্গাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম প্রমুখ।

জুন ২০
১৯:৩৩ ২০১৯

আরও খবর