Daily Sunshine

রাজশাহীতে চিকিৎসাসেবার মান বাড়ানো হবে : মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীর চিকিৎসাসেবার সুনাম রয়েছে। এটি ধরে রাখতে হবে। আগামীতে এখানকার চিকিৎসাসেবার মান বাড়ানো হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখানে রাজশাহী মেডিকেল বিশ^বিদ্যালয় দিয়েছেন, এজন্য তাঁকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। মেডিকেল বিশ^বিদ্যালয় ও হাসপাতালে পুরোপুরো কার্যক্রম শুরু হলে এখানকার চিকিৎসাসেবার মান আরো বৃদ্ধি পাবে। সার্কভুক্ত দেশগুলোর দেশ থেকে এই বিশ^বিদ্যালয়ে পড়তে শিক্ষার্থীরা আসবে।
রোববার বিকেলে শহীদ এএইচএম কামারুজ্জামান জেলা পরিষদ মিলনায়তনে রাজশাহী মেডিকেল বিশ^বিদ্যালয়ের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সিম্পোজিয়ামে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মেয়র খায়রুজ্জামান লিটন আরো বলেন, রাজশাহীতে অনেক জায়গা নিয়ে বিশ^বিদ্যালয়গুলো প্রতিষ্ঠা হয়েছে। অনেকে প্রশ্ন করেন, এতো জায়গার প্রয়োজন নেই। কিন্তু প্রয়োজন আছে। বতর্মানে সরকারের সক্ষমতা বেড়েছে। আগামীতে রাজশাহীর বিশ^বিদ্যালয়গুলোতে আরো অনেক সুযোগ-সুবিধা বাড়ানো হবে।
রাজশাহী মেডিকেল বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মাসুম হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলাম শেখ, রাজশাহী মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা. নওশাদ আলী, রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর রহমান ও রাজশাহী মেডিকেল বিশ^বিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত রেজিস্ট্রের এসএম হুরায়রা। অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটনসহ অন্যান্য অতিথিদের ক্রেস্ট প্রদান করা হয়।

মে ১৩
০২:০২ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত