Daily Sunshine

দু’পক্ষের কোন্দলে নওগাঁ-রাজশাহী মহাসড়কে বাস চলাচল বন্ধ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সড়ক পরিবহন গ্রুপ ও নওগাঁ মোটর শ্রমিক ইউনিয়ন সমিতির অভ্যন্তরীণ কোন্দলে নওগাঁ-রাজশাহী মহাসড়কে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে দু’জেলার মালিক-শ্রমিক পক্ষ। এতে চরম ভোগান্তিতে পড়েন সাধারণ যাত্রীরা।
রবিবার সকাল থেকে নওগাঁ-রাজশাহী মহাসড়কে বাস চলাচলের ওপর কর্তৃপক্ষের কড়া নজরদারিতে এ সড়কের মোহনপুরে একাধিক বাস আটকানো হয়েছে বলে জানা যায়। বেলা ১১টায় রাজশাহীগামী বাস আটকে থাকতে দেখা গেছে।
বাস মালিক আব্দুর রশিদ জানান, মালিক শ্রমিক দ্বন্দ্বে সাধারণ মানুষ ভোগান্তিতে পড়েছেন। নাম প্রকাশে অনিচ্ছুক এক চেইন মাস্টার জানান, শুক্রবার নির্দিষ্ট সময়ে বাস পৌঁছাতে না পারায় কন্টাক্টটরের সাথে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে শনিবার রাতে শ্রমিকদের মধ্যে বিষয়টি আবারো উঠলে তীব্র ক্ষোভ থেকে একপর্যায়ে মারামারিতে গড়ায়। তবে এ কথা অস্বীকার করেন সড়ক পরিবহন গ্রুপ।
এদিকে দু’পক্ষের কোন্দলে চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা। নওগাঁ থেকে বাসযোগে রাজশাহী আসছিলেন রাজশাহী কলেজের শিক্ষার্থী মেহেদী হাসান। পথিমধ্যে মোহনপুরে বাস আটকে দেয় শ্রমিকরা। তখন বাধ্য হয়ে নেমে যেতে হয় তাকে। পরে ওই স্থান থেকে আলাদা বাসযোগে রাজশাহী আসেন তিনি।
হঠাৎই বাস বন্ধের কারণে সাধারণ যাত্রীরা বহনকৃত মালামাল নিয়ে বিপদে পড়েন। এক বাস থেকে নামিয়ে অন্য যানবাহনে উঠানোয় হাপিয়ে উঠেন। যাত্রীরা বলেন, বাসমালিকদের কোন্দলের কারণে তারা রমজানের মধ্যে তীব্র গরমে ভোগান্তিতে পড়েছেন। বার বার মালামাল উঠানামা করাটা তাদের জন্য মুশকিল হয়ে দাঁড়িয়েছে।
এবিষয়ে জানতে নওগাঁ মোটর শ্রমিক ইউনিয়নের যুগ্ম সম্পাদক মেহেদী মাসুদের মুঠোফোনে একাধিক বার কল করলেও তিনি ফোন রিসিভ করেননি। দুপুর দেড়টায় শেষ খবর পাওয়া পর্যন্ত বাস চলাচল বন্ধ ছিল।

মে ১৩
০২:০২ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত