Daily Sunshine

অভিযানের সপ্তম দিনে উচ্ছেদ হলো তিনটি দলীয় কার্যালয়

Share

স্টাফ রিপোর্টার : একদিন সরকারী ছুটির পর সপ্তম দিনের মতো সফল উচ্ছেদ অভিযান চালিয়েছে রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) কর্তৃপক্ষ। মঙ্গলবার দিনব্যাপি চলা রাসিকের এ অভিযানে সরকারী জায়গা দখর করে অবৈধ ভাবে স্থাপনা নির্মাণ করায় ওয়াকার্স পার্টি ও আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের মোট তিনটি কার্যালয় ভেঙে দেয়া হয়। এসময় দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদসহ দখলদারদের বিরুদ্ধে ৬টি মামলা ও ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

রাসিকের নির্বাহী ম্যজিস্ট্রেট সমর কুমার পাল জানান, শাহমখদুম থানার মোড় হয়ে নওদা পাড়া আম চত্ত্বর দিয়ে ভদ্রা হয়ে বাস টার্মিনাল পর্যন্ত মঙ্গলবার উচ্ছেদ অভিযান চালান হয়। এসময় সিরোইল বাস টার্মিনালের সামনের সড়ক দখল করে বাস রাখায় বেশ কিছু বাসকে জরিমানা করা হয় ও রাস্তাটিকে দখলদার মুক্ত করা হয়। এছাড় রাস্তায় দাড়িয়ে থাকা একটি বাসের সংশ্লিষ্ট কাওকে না পওয়া যাওয়ায় ট্রাফিক বিভাগের র‌্যাকারের সাহায্যে তুরে নিয়ে যাওয় হয়।

তিনি আরো জানান, অভিযান কালে ছোটবনগ্রাম খানকার মোড়ের কাছে অবৈধাবে জায়গা দখল করায় আওয়ামী লীগের দুইটি কার্যালয় উচ্ছেদ করা হয়েছে। একই অভিযোগে নাওদাপাড়া আমচত্ত্বর এলাকায় ওয়াকার্স পার্টির একটি কার্যালয় উচ্ছেদ করা হয়েছে।

উচ্ছেদ অভিযান আগামীতেও অব্যাহত থাকবে উল্লেখ করে তিনি জানান, সাধারণ জনগণ আমাদের অভিযানকে স্বাগত জানাচ্ছে। তাছাড়া উচ্ছেদ কালে দখলদারদের অনেকেই নিজেদের ভুল স্বীকার করে স্বেচ্ছায় সরে যাচ্ছে।

এপ্রিল ২৪
০৯:০০ ২০১৯

আরও খবর