সার্চ কমিটি সম্পর্কে আমাদের কোন আগ্রহ নেইঃ ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি

ইসির ব্যার্থতা, সুষ্ঠ নির্বাচনে ব্যার্থতা, দেশ পরিচালনার ব্যার্থতা সহ দেশের বর্তমান অবস্থার জন্য সম্পূর্ন দায় আওয়ামীলীগের অভিযোগ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এই দায় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এবং তাদের সভানেত্রী শেখ হাসিনার। কোন ভাবে এই ব্যার্থতার দায় এড়াতে পারবেনা তারা।

রোববার বেলা ১২ টায় শহরের কালিবাড়ি এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সার্চ কমিটিতে অংশ গ্রহন না করলে মামলা সম্পর্কে তিনি বলেন, কোন ধারণা নেই তাদের আইন সম্পর্কে। রাজনৈতিক দলের উপর কোন বাধ্যবাধকতা থাকতে পারেনা কোন রাজনৈতিক সিদ্ধান্ত নেওয়ার বিষয়ে। অন্য দলের সিদ্ধান্তের বিষয়ে তারা হস্তক্ষেপ করতে পারে না। বিএনপির সিদ্ধান্তের বিষয়ে তাদের কথা বলা এবং কটুক্তি করা কতটুকু সমিচিন হবে সেটা ভেবে দেখা উচিত ।

এই সার্চ কমিটি আমাদের কাছে গ্রহনযোগ্য নয় উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, শুধু সার্চ কমিটি নয়, নির্বাচন কমিশন গঠনের বিষয়ে কোন পক্রিয়াতে আমরা থাকবো না। তাই এই সার্চ কমিটি সম্পর্কে আমাদের কোন আগ্রহ নেই।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ ও বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সানশাইন/টিএ


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২২ | সময়: ৬:৪০ অপরাহ্ণ | সুমন শেখ