Daily Sunshine

রাজশাহীতে ইউপি সদস্য হলেন স্বামী-স্ত্রী

Share

সানশাইন ডেস্ক;

রাজশাহীর বাগমারার দ্বীপপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বামী–স্ত্রী নির্বাচিত হয়েছে । স্বামী সাধারণ সদস্য ও স্ত্রী সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্য নির্বাচিত হয়েছে । তাঁদের এই বিজয়ে চাঞ্চল্যের সষ্টি হয়েছে গ্রামে ।

নির্বাচিত স্বামী ইয়ার উদ্দিন ও স্ত্রী হাছিনা বানু। পঞ্চম ধাপে ৫ জানুয়ারি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয় ।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ইয়ার উদ্দিন ৬ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্যপদে এবং তাঁর স্ত্রী হাসিনা বানু সংরক্ষিত মহিলা ওয়ার্ড (৪, ৫ ও ৬) থেকে নির্বাচন করে জয়ী হয়েছেন ।

হাছিনা বানু বলেছেন, তাঁরা প্রতিদিন সকালে বাড়ি থেকে বের হয়ে আলাদা আলাদাভাবে প্রচারণা চালিয়েছে । রাতে বাড়ি ফিরে রান্না ও ঘর সামলেছে। আগে নির্বাচন করার অভিজ্ঞতা আছে। এ জন্য খুব বেশি কষ্ট করা লাগেনি। স্বামী তাঁকে সহযোগিতা করেছে । দুজন মিলে তাঁদের সাধ্যমতো এলাকার উন্নয়নে কাজ করবেন ।

নারীরা যাতে বঞ্চিত না হয়, সে জন্য তাঁরা কাজ করবেন। ইয়ার আলী বলেন, তিনি স্ত্রীর অনুপ্রেরণায় এবার নির্বাচনে প্রার্থী হয়ে বিজয়ী হয়েছে ।

স্ত্রীকে জনপ্রতিনিধি হিসেবে কাজ করতে দেখেছেন। সংরক্ষিত ওয়ার্ডের নির্বাচিত নারীরা ইচ্ছা করলেও সব করতে পারে না। তাই তাঁকে সহযোগিতা করার জন্য তিনি নিজে নির্বাচনে প্রার্থী হয়েছিলো । ভোটাররা তাঁদের এভাবে গ্রহণ করবেন এবং বিজয়ী করবেন, তা ভাবেনি। এ জন্য ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা ।

জানুয়ারি ০৯
২১:৩৫ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]