Daily Sunshine

বাগমারায় নৌকা ৫, বিদ্রোহী ৬, বিএনপি ৪

Share

সানশাইন ডেস্ক;

রাজশাহীর বাগমারা উপজেলার ১৬ ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীরা বিজয়ী হয়েছেন পাঁচটিতে। আর স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করে চারটি ইউনিয়নে বিজয়ী হয়েছেন বিএনপি নেতারা । এছাড়াও ছয়টিতে আওয়ামী লীগের বিদ্রোহী এবং একটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছে।

বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন নরদাশ ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার আবুল, শ্রীপুরে মকবুল হোসেন মৃধা, বাসুপাড়ায় লুৎফর রহমান, গোয়ালকান্দিতে আলমগীর সরকার ও সোনাডাঙ্গায় আজাহারুল হক।

অন্যদিকে, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছেন দ্বীপুরে বিকাশ চন্দ্র ভৌমিক, কাচারী কোয়ালিপাড়ায় মোজাম্মেল হক, সাড়িয়া ইউনিয়নে রেজাউল হক, ঝিকরায় রফিকুল ইসলাম, হামিরকুৎসায় আনোয়ার হোসেন ও যোগীপাড়ায় এমএফ মাজেদুল হক। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী হয়েছেন গোবিন্দপাড়া ইউনিয়নে হাবিবুর রহমান।

আর অন্যদিকে, বিএনপি প্রার্থীরা বিজয়ী হয়েছে, বড়বিহানলী ইউনিয়নৈ মাহমুদুর রহমান মিলন, আউচপাড়ায় ডিএম শাফি, শুভডাঙ্গায় মোশারফ হোসেন ও গণিপুরে মনিরুজ্জামান রঞ্জু।

জানুয়ারি ০৬
০৯:৫৪ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]