Daily Sunshine

রাব্বানীর বিরুদ্ধে ভোট কেন্দ্রে হামলার অভিযোগে মামলা

Share

সানশাইন ডেস্ক;

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর বিরুদ্ধে ইউপি নির্বাচন কেন্দ্রে হামলা , লুটপাটের অভিযোগে আদালতে মামলা হয়েছে। মামলায় রাব্বানী ছাড়াও আরো সাতজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ২০-২৫ জনকে আসামি করা হয় ।

রাজৈর উপজেলার পশ্চিম শাখারপাড় গ্রামের আবদুল গনি বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বুধবার মামলাটি করে। বিচারক ফয়সাল আল মামুন বাদীর জবানবন্দি গ্রহণ করে ৫ জানুয়ারি আদেশের জন্য দিন ধার্য করেছেন ।

স্থানীয় সূত্রে জানা যায়, ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী আহত হয় । সেই ঘটনায় রাব্বানীর বাবা এমএ রশীদ আজাদ বাদী হয়ে রাজৈর থানায় একটি মামলা দায়ের করে। মামলায় দুই আসামিকে গ্রেফতারও করা হয়েছে ।

ওই মামলার ঠিক দুদিন পরেই রাব্বানীর বিরুদ্ধে রাজৈর উপজেলার মধ্য শাখারপাড় গ্রামের আব্দুল গনি মাতুব্বর নামে নির্বাচনী হামলা মারপিট ও লুটপাটের অভিযোগে আদালতে মামলা দায়ের করেছেন ।

মামলার আইনজীবী ফয়েজুর রহমান হিরু মামলার আরজীর বরাত দিয়ে গনমাধ্যম কর্মীদের বলেছেন, গত ২৬ ডিসেম্বর রাজৈর উপজেলার ইউপি নির্বাচনে ইশিবপুর ইউনিয়নের ৭ নং ওর্য়াড গাংকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচন চলাকালে গোলাম রব্বানীসহ মামলার অন্যন্য আসামিরা হামলা চালিয়ে রব্বানীর ছোট মামা ইউপি চেয়ারম্যান প্রার্থী সালাউদ্দিনের পক্ষে জোরপূর্বক ভোটকেন্দ্র দখল-সহ সন্ত্রাসী কার্যকলাপের চেষ্টা করেন । তখন প্রতিদ্বন্দ্বী ইউপি চেয়ারম্যান প্রার্থী মোশারফ মোল্লার জামাতা ও মামলার বাদীপক্ষের লোকজন বাধা দিলে তাদের মারপিট করে টাকা পয়সা ছিনতাই করেন ।

ডিসেম্বর ৩১
০৮:৩০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]