Daily Sunshine

আমার ‘খেলা হবে’ স্লোগান ভাড়া নিয়েছে পশ্চিমবঙ্গ: শামীম ওসমান

Share

সানশাইন ডেস্ক; আমাদের সেই খেলা হবে স্লোগান ভাড়া নিয়েছে পশ্চিমবঙ্গসহ সব জায়গায়। আমি নারায়ণগঞ্জের ছোট্ট একটা মানুষ এক সময় বলেছিলাম ‘খেলা হবে’। ওই খেলা আজকে হয়েছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এমপি।

আজ মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকালে ডিক্রিরচর গুদারাঘাট এলাকায় ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, ‘নৌকাবাইচ খেলা আমি জীবনে প্রথম দেখেছি। খেলাটি দেখে অনেক ভালো লেগেছে। আল্লাহ যদি আমাকে বাঁচিয়ে রাখেন আমাদের গ্রামীণ যেসব খেলা আছে নৌকাবাইচ, হাডুডু, কাবাডি, সাঁতার খেলা হবে । সব ধরনের খেলা হবে । আমরা সব ধরনের খেলায় জিতবো ।’

সাংবাদিকদের লক্ষ্য করে তিনি বলেন, ‘আপনাদের জন্য সামনে ম্যারাথন দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হবে । নারায়ণগঞ্জ থেকে ঢাকায় যাবেন আর আসবেন। যিনি প্রথম হবেন তাকে পাঁচ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রিফাত ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, স্থানীয় সরকারের উপ-পরিচালক ফাতেমা তুল জান্নাত, টুর্নামেন্ট কমিটির সদস্য কোহিনুর আক্তার, রুবাইয়া খানম, আবুবকর সরকার, মো. মজিবুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী-সহ আরো অনেকেই বক্তব্য রাখেন।

ডিসেম্বর ২৮
২২:১০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]