Daily Sunshine

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করলেন ইউপি চেয়ারম্যান প্রার্থী ফিরোজ

Share

সানশাইন প্রতিবেদক: প্রতিবেদক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করেছেন রাজশাহীর দুর্গাপুর উপজেলার ২নং কিশমত গনকৈড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ফিরোজ উদ্দিন। গতকাল বুধবার দিবসটি উদযাপন উপলক্ষে তার উদ্যোগে উপজেলা পরিষদে কেক কাটা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

জানা যায়, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ২নং কিশমত গনকৈড় ইউনিয়নের নিজ গ্রাম কয়ামাজমপুর হতে ১০০ মোটর সাইকেলযোগে উপজেলা চত্বরে শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে রওনা দেন চেয়ারম্যান পদপ্রার্থী ফিরোজ উদ্দিন।

পরে দুর্গাপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মো. মনসুর রহমান। এসময় দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসিন মৃধা, দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসমত আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ২নং কিসমত গণকৈড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী, তাহেরপুর ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, দুর্গাপুর উপজেলা কৃষকলীগের যুগ্মসাধারণ সম্পাদক, কারানির্যাতিত নেতা মো. ফিরোজ উদ্দিন, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বেলাল হোসেন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আসলাম আলী, ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মিন্টু রহমান, ৪নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি শামসুদ্দিন মোল্লা, জিএমবি দ্বারা নির্যাতিত মৃত আজাহার আলী মেম্বারের বড় ছেলে তাহেরপুর কলেজের সাবেক ছাত্রলীগ নেতা গোলজার হোসেন হিটলারসহ দলীয় নেতা-কর্মীরা।

মার্চ ১৭
২২:৪৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত