Daily Sunshine

সরকারকে স্টেডিয়ামে গিয়ে মাফ চাইতে বললেন ফখরুল

সংসদ নির্বাচনে কারচুপির জন্য সরকারকে স্টেডিয়ামে গিয়ে জাতির কাছে মাফ চাইতে বললেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ছুরিকাঘাতে আহত যশোর সদরের যুবদলের কর্মী ফয়সালকে আজ (মঙ্গলবার) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

প্রথমে বলা হয়েছিল সংলাপ, পরে বলা হলো শুভেচ্ছা বিনিময়ের জন্য বিরোধী দলগুলোকে ডাকা হবে। সরকারের পক্ষ থেকে দুই রকম বক্তব্য সম্পর্কে জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, ‘এতো বড় একটি চুরি (নির্বাচনে কারচুপির অভিযোগ) করেছে তারা, সেই চুরি সামাল দিতে পারছে না। মাথা খারাপ হয়ে যাচ্ছে। কাদের সাহেবকে গিয়ে বলেন, প্রথমে স্টেডিয়ামে গিয়ে জাতির কাছে মাফ চাইতে। জাতির সঙ্গে যে ভয়াবহ মিথ্যাচার, প্রতারণা তারা করেছেন, বঞ্চিত করেছেন, তার জন্য যেন তারা স্টেডিয়ামে গিয়ে মাফ চান। তারপর অন্যান্য দল, মতের সঙ্গে আলোচনার পথ তৈরি হবে।’

তিনি বলেন, তারা যে একটা ব্লু প্রিন্ট করেছিল তা কেউ জানবে না, ফাঁকা মাঠে গোল দিয়ে দেবে তা এখন জাতির সামনে উঠে আসছে। দুঃখজনক ব্যাপার হচ্ছে, লজ্জা বলে একটা কথা থাকে, সে লজ্জাও নেই, শরমও নেই তাদের। মহাবিজয়, এমন মহাবিজয় যে সারা দেশের মানুষের মুখে একটু হাসিও নেই।

তিনি বলেন, সরকার মানুষকে গিনিপিগ হিসেবে ব্যবহার করে কাজ করছে। তারা তাদের নিজেদের সম্পদ বৃদ্ধি, জনগণের অধিকার ক্ষুণ্ন করা এবং বিদেশি প্রভুদের মনতুষ্টির জন্য এ কাজগুলো করছে।

প্রসঙ্গত, নির্বাচনের পরদিন যশোরের কোতয়ালীর সারথী এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হন ফয়সাল। ১ জানুয়ারি তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সানশাইন অনলাইন/এন এ

জানুয়ারি ১৫
১৫:৪৫ ২০১৯

আরও খবর