Daily Sunshine

জাপা কখনোই প্রশ্নবিদ্ধ বিরোধী দল হবে না

জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, তাদের দল কখনোই প্রশ্নবিদ্ধ বিরোধী দল হবে না। সংসদে প্রকৃত বিরোধী দলের ভূমিকা রেখেই সাধারণ মানুষের আস্থা অর্জন করবে। যাতে আগামী জাতীয় নির্বাচনের আগেই জাপা আরও শক্তিশালী দল হিসেবে প্রতিষ্ঠিত হতে পারে।

তিনি আশা প্রকাশ করে বলেন, আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি শক্তিশালী দলে পরিণত হবার উজ্জ্বল সম্ভাবনা রয়েছে। রাজনৈতিক সমীকরণে অনেক জনপ্রিয় ও সামাজিকভাবে প্রতিষ্ঠিত নেতাই যোগ দেবেন জাতীয় পার্টিতে। অনেক দল নিশ্চিহ্ন হলেও জাতীয় পার্টি বেঁচে থাকবে সাধারণ মানুষের ভালোবাসায়।

সোমবার দলীয় চেয়ারম্যানের বনানী কার্যালয়ে রাজশাহী মহানগর জাতীয় পার্টির নেতৃবৃন্দ জিএম কাদেরকে ফুলেল শুভেচ্ছা জানাতে এলে তিনি একথা বলেন।

এ সময় রাজশাহী মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোস্তফা রহমান ডালিম, সহ-সভাপতি লুৎফর রহমান, নজরুল ইসলাম, অ্যাডভোকেট এনামুল হকসহ রাজশাহী মহানগরের অন্যান্য নেতা উপস্থিত ছিলেন।

সানশাইন অনলাইন/এন এ

জানুয়ারি ১৪
১৭:১১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত