রাজশাহীতে কমরেড অমল সেনের স্মৃতির প্রতি শ্রদ্ধা

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহীতে উপমহাদেশের কমিউনিস্ট আন্দোলনের অন্যতম পথিকৃত, তেভাগা আন্দোলনের নেতা ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি কমরেড অমল সেনের ১৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার স্মৃতির প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।
সোমবার (১৭ জানুয়ারি) সকাল ১১টায় নগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে ওয়ার্কার্স পার্টির দলীয় কার্যালয়ে অমল সেনের প্রতীকি স্মৃতিস্তম্ভে এই শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।
প্রথমে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা ও পরে জেলা ও মহানগর ওয়ার্কার্স পার্টি, যুবমৈত্রী, ছাত্রমৈত্রী, শ্রমিক ফেডারেশন ও নারী মুক্তি সংসদের পক্ষে অমল সেনের প্রতি শ্রদ্ধা জানানো হয়।
এসময় উপস্থিত ছিলেন, ওয়ার্কার্স পার্টির রাজশাহী জেলা কমিটির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য সাদরুল ইসলাম, জেলার সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য আব্দুল মতিন, নাজমুল করিম অপু, যুবমৈত্রীর মহানগর সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক আব্দুল খালেক বকুল, নারী মুক্তি সংসদের জেলার সাধারণ সম্পাদক শাহীনুর বেগম, শ্রমিক ফেডারেশনের নেতা অসিত পাল, মহানগর ছাত্রমৈত্রীর সভাপতি ওহিদুর রহমান, সহ-সভাপতি সাকিব আল হাসান প্রমুখ।


প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ | সময়: ৬:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ