সুবিধাবঞ্চিতদের পাশে শীতবস্ত্র নিয়ে স্বপ্নবৃত্ত

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাটে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘স্বপ্নবৃত্ত’। শুক্রবার সকালে উপজেলার মোক্তারপুর এলাকায় অসহায়দের পাশে কম্বল, চাদর ও শীতের পোশাক বিতরণ করে তারা।
সংগঠনের সভাপতি মেহেরুন্নসা মীমের পরিচালনায় ও সহ-সভাপতি আল শাহরিয়ার তাজের নেতৃত্বে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ইমরান আলী, ভোলাহাট উপজেলা সমাজসেবা অফিসার নাসিম উদ্দিন প্রমূখ। এসময় সংগঠনের সাবেক অর্থ সম্পাদক ফজলে রাব্বি, কার্যকরী সদস্য মেহেরাব হোসেন অপু, সদস্য অন্তর আলী, সাব্বির হোসেন ও রানা হোসেন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ‘মানবতার স্পর্শে দুঃখ হোক আনন্দের’ স্লোগানকে সামনে রেখে ২০১৮ সালের ৩ সেপ্টেম্বর যাত্রা শুরু করে সংগঠনটি। প্রতিষ্ঠার পর থেকেই স্বেচ্ছাসেবী কার্যক্রম, সুবিধাবঞ্চিত অসহায় মানুষের জীবন মান উন্নয়ন, সুবিধাবঞ্চিত অসহায় শিশুদের শিক্ষা দান, গরীব মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান, পরিবেশ ও জনসচেতনতামূলক কার্যক্রম, বিভিন্ন দিবস উদযাপন, স্বপ্নবৃত্তের অঙ্গ সংগঠন “রওশন” রক্তদান সংস্থা থেকে ফ্রী ব্লাড গ্রুপিং ও স্বেচ্ছায় রক্তদান কার্যক্রমসহ বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছে সংগঠনটি।


প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২১ | সময়: ৬:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ