সর্বশেষ সংবাদ :

নর্থ বেঙ্গল ইউনিভার্সিটির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের নবীন প্রবীণের মিলনমেলা

প্রেস বিজ্ঞপ্তি: নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র (এনবিআইইউ) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের উদ্যোগে রাজশাহী নগরীর নাটোর রোড সংলগ্ন মতিহারের চৌদ্দপাই-এ বিশ^বিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাস চত্বরে শুক্রবার দিনব্যাপী পুনর্মিলনী শিরোনামে শিক্ষার্থীদের মিলন-মেলার আয়োজন করা হয়।
এ আয়োজনে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের নবীন-প্রবীন শিক্ষার্থীদের পদচারণায় ক্যাম্পাস প্রাঙ্গন মুখরিত হয়ে উঠে। দীর্ঘদিন পর হলেও বন্ধু-বান্ধবীদের সাথে দেখা হওয়ায় শিক্ষার্থীরা আনন্দ-উৎফল্লে মেতে উঠেন। পুনর্মিলনীকে ঘিরে ক্যাম্পাস প্রাঙ্গনকে সাজানো হয় বর্ণিল সাজে। উৎসব মুখর পরিবেশে শিক্ষার্থীরা এতে অংশ নেন।
রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রবীণ শিক্ষার্থী মনির হোসেন স্মৃতিচারণ করে বলেন, ‘দীর্ঘদিন পর হলেও প্রাণের ক্যাম্পাসে এসে আমার অনেক স্মৃতি মনে পড়ছে। দীর্ঘদিন থেকে বন্ধুদের সাথে আড্ডা-জমে উঠে না। এই আয়োজনকে ঘিরে আবার যেন ক্লাসের আড্ডা ফিরে পেয়েছি। বন্ধু ও শিক্ষকদের ভালোবাসা আমার কাছে চির অমর হয়ে থাকবে।’
বিভাগের সভাপতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রাক্তন অধ্যাপক প্রফেসর ড. মকসুদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ইউনিভার্সিটির চীফ-কো-অর্ডিনেটর প্রফেসর ড. পি.এম. সফিকুল ইসলাম।


প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২১ | সময়: ৬:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ