Daily Sunshine

নিয়ামতপুরে ব্যতিক্রম সমবায় সমিতির কার্যক্রম শুরু

Share

স্টাফ রিপোর্টার:

নওগাঁর নিয়ামতপুরে ব্যতিক্রম ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের শাখা অফিস উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৩ মার্চ) দুপুরে নিয়ামতপুরের মাস্টারপাড়ায় এ অফিসের কার্যক্রম উদ্বোধন করেন আলহাজ মাওলানা আজিজার রহমান।

অনুষ্ঠানে আজিজার রহমান বলেন, ব্যতিক্রম সমবায় সমিতি ক্ষুদ্র কার্যক্রমের মাধ্যমে প্রথমে তারা মহাদেবপুরে যাত্রা শুরু করে। পরবর্তীতে কার্যক্রম বৃদ্ধি পেয়ে এখন নিয়ামতপুরে শাখা খোলা হচ্ছে। সমিতির শাখা ধীরে ধীরে অন্যান্য উপজেলায়ও বিস্তার লাভ করবে বলে আমি বিশ্বাস করি। এটির উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্যতিক্রম ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক মেহেদী রেজা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সমবায় সমিতি লিমিটেড মহাদেবপুর শাখার ম্যানেজার সাদ্দাম হোসেন। শুভেচ্ছা বক্তব্য দেন অর্থনীতিবিদ হাবিবুর রহমান। এসময় ব্যতিক্রম ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি আজিজুল হক, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ অ্যাডভোকেট রফিজ উদ্দিন, নওগাঁর মহাদেবপুরের সমবায় ঐক্য পরিষদের সভাপতি আবু আনসারসহ নিয়ামতপুর উপজেলার শতাধিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষে সমবায় সমিতির সাফল্য কামনায় দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়।

সানশাইন/১৩ মার্চ/ এলএইচ

মার্চ ১৩
১৮:০৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত