Daily Sunshine

ক্ষেতলালে শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

Share

ক্ষেতলাল উপজেলায় রাত্রীকালীন শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাতে মুন্দাইল সিটি মোড় মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে খলিশাগাড়ি কিংস দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মালিপাড়া বয়েস।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির রাজনৈতিক সহকারী এ্যাডভোকেট এস এম মোরশেদ। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন তিনি।

অনুষ্ঠানে এস এম মোরশেদ বলেন, খেলাধুলা জীবনকে সুন্দর ও পরিশীলিত করে। খেলোয়াড়দের মধ্যে সৃষ্টি হয় শৃংখলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা। খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। যুব সমাজকে যদি আমরা ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত করতে পারি, তাহলে সহজেই এ দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা যাবে।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্ষেতলাল পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর দিলবর রহমান, জয়পুরহাট পল্লীবিদ্যুৎ সমিতির পরিচালক মাহমুদুল হাসান চৌধুরী (রকেট), সাবেক কাউন্সিলর আব্দুর রহমান (আঙ্গুর) , বেজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফেরদৌসী রানা চৌধুরী, ক্ষেতলাল উপজেলা যুবলীগের সহ সভাপতি আবু মূছা কিং এবং মেসার্স মন্ডল ট্রেডার্সের স্বত্বাধিকারী মোস্তাহাসান মিশু।

টুর্নামেন্টে ১৬টি দল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। খেলায় ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন খলিশাগাড়ি কিংস দলের খেলোয়াড় শামীম এবং ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন আরমান। মুন্দাইল জনকল্যাণ সংঘ এই টুর্নামেন্টের আয়োজন করে। টুর্নামেন্টের স্পনসর মেসার্স মন্ডল ট্রেডার্স।

ডিসেম্বর ০৩
০০:৪২ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত