সর্বশেষ সংবাদ :

রাজশাহী মহানগর ছাত্রদলের বিক্ষোভ

স্টাফ রিপোর্টারঃ
রাজশাহী মহানগর ছাত্রদলের আয়োজনে সোমবার বিকেলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ সোমবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। বেগম খালেদা জিয়ার প্রতি ঈর্ষাপরায়ণ কটুক্তি এবং বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের উপর পুলিশী হামলা-মামলা এবং ছাত্রদল নেতা গুম করার অপচেষ্টা ও সারাদেশে গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজশাহী মহানগর ছাত্রদল এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। সমাবেশের পূর্বে  বিক্ষোভ মিছিল বের করেন নেতৃবৃন্দ। তারা মিছিল নিয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিএনপি কার্যালয়ের সামনে এসে শেষ করেন। সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি। সমাবেশটি পরিচালনা করেন রাজশাহী মহানগর ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি। সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মর্তুজা ফামিন, সহ-সভাপতি শফিক মাহমুদ তন্ময়, সাংগঠনিক সম্পাদক খন্দকার মাকসুদুর রহমান সৌরভ, যুগ্ম সাধারণ সম্পাদক নাহিন আহমেদ, সৈকত পারভেজ, তৌফিকুল ইসলাম মিম, বোয়ালিয়া থানা পূর্ব ছাত্রদলের আহবায়ক সাদিউল ইসলাম সজিব, শাহ্ মখদুম থানা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান ডলার।

আরো উপস্থিত  ছিলেন মতিহার দক্ষিণ থানা ছাত্রদলের আহবায়ক রফিকুল ইসলাম পাখি, রাজপাড়া থানা ছাত্রদলের আহ্বায়ক রায়হানুল ইসলাম রাতুল, কাশিযাডাঙ্গা থানা ছাত্রদলের আহবায়ক মমিনুল ইসলাম রনি, বোয়ালিয়া পশ্চিম থানা ছাত্রদলের আহ্বায়ক মাহাবুবুল আলম সানি, চন্দ্রিমা থানা ছাত্রদলের আহ্বায়ক আবুল কালাম আজাদ তপন, রাজশাহী কলেজের আহ্বায়ক খালিদ বিন ওয়ালিদ আবির, মতিহার দক্ষিন থানা ছাত্রদলের সদস্য সচিব পিয়ারুল ইসলাম পিয়াল, শাহ্ মখদুম থানা ছাত্রদলের সদস্য সচিব পারভেজ ইসলাম মৃদুল, সিটি কলেজ ছাত্রদলের সদস্য সচিব এমদাদুল হক লিমন, বোয়ালিয়া পশ্চিম ছাত্রদলের সদস্য সচিব নেহাল আহম্মেদ রায়হান ও মতিহার উত্তর থানা ছাত্রদলের সদস্য সচিব সোহেল রানাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান ও থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ও সদস্য এবং সকল পর্যায়ের ছাত্র নেতৃবৃন্দসহ আরও অনেক নেতৃবৃন্দ।

সরকারি সিটি কলেজ
বেগম খালেদা জিয়া প্রতি ঈর্ষাপরায়ণ কটুক্তি, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের উপর পুলিশী হামলা-মামলা ছাত্রদল নেতা জাসামকে গুম করার অপচেষ্টার প্রতিবাদে রাজশাহী সরকারী সিটি কলেজ ছাত্রদলের উদ্যোগে রাজশাহী সরকারী সিটি কলেজ ছাত্রদলের সদস্য সচিব এমদাদুল হক লিমনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম রাজু, বায়ালিয়া থানা পশ্চিম ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সাকিব হোসেন শুভ, রাজশাহী সরকারী সিটি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক বিশাল রহমান, তাকাফুল ইসলাম সৈকত, রাজশাহী সরকারী সিটি কলেজ ছাত্রদল নেতা রোহান, ববিন খান, সিয়াম,শুভ, ১১নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি আননাফি খান মন ও সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম লিমনসহ নেতৃবৃন্দ।

সানশাইন / শামি

 


প্রকাশিত: মে ২৩, ২০২২ | সময়: ১০:১৭ অপরাহ্ণ | Daily Sunshine