সর্বশেষ সংবাদ :

পুঠিয়ায় গালয় ফাঁস দিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ পুঠিয়ায় গালয় ফাঁস দিয়ে সাইদুর রহমান (৩৫) নামের এক মাদক ব্যবসায়ী আত্মহত্যা করেছে। নিহত সাইদুর রহমান উপজেলার বানেশ্বর ইউনিয়নের চিতলপুকুরিয়া গ্রামের সোহরাব আলী ছেলে। গতকাল রবিবার দিবাগত রাত্রীর যে কোন সময় এ দুর্ঘটনাটি ঘটায় ১১ টি মামলার আসামী সাইদুর।

সাইদুরের স্ত্রী রওশন আরা জনান, গতকাল রাত্রিতে খাওয়া দাওয়া শেষে নিজ শয়ন কক্ষে ঘুমাতে যায়। গরমের কারণে আমি ছেলে মেয়েকে নিয়ে ঘরের বাহিরে বারান্দায় ঘুমায়। ভোর রাতে সেহরির খাবার খেতে উঠে দেখি ঘড়ের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে । পরে পুঠিয়া থানা পুলিশকে খবর দিলে পুঠিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে।
স্থানীয় ইউপি সদস্য আতাউর রহমান জানান, সাইদুর একজন মাদক ব্যবসায়ী তিনি গত কয়েকদিন আগে জেল থেকে বের হয়। এবং তার নামে প্রায় ১১ টি মামলা রয়েছে ঈদের পরে তার এক মামলায় ১০ বছরের মত জেল হতে পারে। এই নিয়েই সে মানসিক দুশ্চিন্তায় ভুগছিলো এই চাপ থেকেই আত্মহত্যা করতে পারে বলে পরিবারের ধারণা।
বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন বলেন, আমি আরেকটি স্থানে আছি এখান থেকে ফিরে সেখানে যাব, গিয়ে দেখে তারপরে এব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের হবে।


প্রকাশিত: মে ১, ২০২২ | সময়: ১০:৩৬ অপরাহ্ণ | সানশাইন