সর্বশেষ সংবাদ :

বাঘায় ১৫ লক্ষ টাকার হেরোইন সহ ডিবি পুলিশের হাতে তিনজন আটক

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় একশত পঞ্চাশ গ্রাম হেরোইন-সহ ৩ জনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। উদ্ধার করা হেরোইনের মুল্যে ধরা হয়েছে পনের লক্ষ টাকা। শুক্রবার (১৩-০৫-২০২২) রাত সাড়ে ১০ টায় উপজেলা সদরে বাঘার মাজার দিঘীর পাড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কৃতরা হলেন-উপজেলার পাকুড়িয়া গ্রামের দুলাল মোল্লার ছেলে জাহিদুল ইসলাম(৪২), রেজাউল ইসলামের ছেলে রবিউল ইসলাম ওরফে রবিন(২০) ও জালাল উদ্দীনের ছেলে মিঠু আলী(৩২)। তাদের কাছ থেকে একশত পঞ্চাশ গ্রাম হিরোইন উদ্ধার দেখিয়ে ঐ রাতেই ডিবি পুলিশ বাদি হয়ে বাঘা থানায় একটি মামলা দায়ের করেছে।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, আটককৃতরা মাদক ব্যবসা করে এমন তথ্যের ভিত্তিতে তাঁরা ক্রেতা সেজে অভিযান পরিচালনা করেন। অত:পর কেনা-বেচার সময় তাদের গ্রেপ্তার করা হয়। এর মাঝে আটককৃতদের একজন জাহিদুল সেখানকার দিঘীতে ঝাপ দিযে পালানোর চেষ্টা করেছিল । স্থানীয়দের সহায়তায় প্রায় ঘন্টাখানেক পর তাকেও গ্রেপ্তার করা হয়।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল করিম জানান, এ ঘটনায় ডিবি পুলিশের পরিদর্শক রুহুল আমিন বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। শনিবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।


প্রকাশিত: মে ১৪, ২০২২ | সময়: ৭:২৮ অপরাহ্ণ | আসাদুল্লাহ গালিব