বাঘায় নিখোঁজ হওয়ার তিনদিন পর পেয়ারা বাগান থেকে লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘায় নিখোঁজ হওয়ার তিনদিন পর সুলতানপুর এলাকার একটি পেয়ারা বাগান থেকে সেন্টু আলী নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার(১৪ মে) সকালে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। তবে প্রাথমিক তদন্তে ঐ ব্যাক্তিকে হত্যা করা হয়েছে বলে ধারনা করছে পুলিশ।

 

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত আজের উদ্দিন চৌকিদারের ছেলে সেন্টু আলী (৫০) গত বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হন। তারপর থেকে তিনি আর বাড়ি ফিরে আসেননি। অত:পর বিভিন্ন স্থ্নে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। সর্বশেষ শনিবার সকাল ৮ টার দিকে সুলতানপুর এলাকার একটি ব্রীজের পাশে আবদুল খালেকের পেয়ারা বাগানে তার লাশ দেখতে পায় স্থানীয় লোকজন । এরপর বাঘা থানা পুলিশকে খবর দিলে তারা গিয়ে ঐ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

 

এ বিষয়ে স্থানীয় আকরাম হোসেন ও খাইরুল হান্টার সহ অনেকেই বলেন, সেন্টু আলী(৫০)এর সাথে একই এলকার এক বিধবা নারীর পরকিয়া চলছিলো। কয়েকদিন আগে ঐ নারী নিজেকে গর্ভবতি দাবি করে তাকে বিয়ের জন্য প্রস্তাব দেয়। কিন্তু  সেন্টু আলীর স্ত্রী জীবিত এবং তার দুই মিয়ের বিয়ে হওয়ার সুবাদে তিনি তাকে বিয়ে করতে অপারগতা প্রকাশ করেন। এরপর ঐ নারী তাকে হুমকি দিয়ে চলে যান। অনেকেই ধারনা করছেন, এ ঘটনার জের ধরে তাকে হত্যা করা হয়েছে।

 

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন জানান, লোক মুখে মোবাইল ফোনে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। এরপর লাশ উদ্ধার করে রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন। তিনি প্রাথমিক তদন্তে লাশের মাথা ও পায়ে আঘাতের চিহৃ থাকায় এই ঘটনাটিকে হত্যাকান্ড বলে ধারনা করছেন।

সানশাইন / শামি

 


প্রকাশিত: মে ১৪, ২০২২ | সময়: ৩:১৫ অপরাহ্ণ | Daily Sunshine