সর্বশেষ সংবাদ :

নাচোলে ধর্ষণ চেষ্টার অভিযোগে কাউন্সিলরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের

নাচোল প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ধর্ষণ চেষ্টার অভিযোগে কাউন্সিলরের বিরুদ্ধে মামলা নাচোল থানায় একটি মামলা হয়েছে। মামলায় অভিযুক্তকারী কাউন্সিলর হচ্ছেন নাচোল পৌরসভার ২নং ওয়ার্ডের শফিকুল ইসলাম। মামলার অভিযোগ ও ভুক্তভোগি নাচোল পৌরসভার পিপড়াডাঙ্গা গ্রামের রাকিব হাসানের স্ত্রী শাপলা খাতুন (২৭) জানান,আমরা গরীব অসহায় মানুষ। আমার এক ছেলে ও এক মেয়ে সন্তান আছে। অভাবের তাড়নায় আমার স্বামী জেলার বাইরে রাজমিস্ত্রীর কাজ করে।

 

গত ১৯/০৪/১৯ইং সকাল আনুমানিক ৯টার দিকে নাচোল পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর আমাকে সরকারি কিছু আর্থিক সাহায্য দিবে বলে তাঁর বাসায় আমাকে ডাকে। আমি কাউন্সিলর এর কথামত তাঁর বাসায় গেলে জানতে পারি যে,কাউন্সিলর এর বউ ছেলে ও পরিবারের অন্যান্য সদস্যগন বাড়ির বাইরে বেড়াতে গেছে। কাউন্সিলর শফিকুল ইসলাম তার শয়ন কক্ষে আমাকে ডেকে নিয়ে গিয়ে মাতৃত্বকালীন কার্ডে কয়েকটি স্বাক্ষর করতে বলে। আমি মাতৃত্বকালীন কার্ডে ২টি স্বাক্ষর করা অব¯’ায় আমার কোলে থাকা সন্তান কাঁদতে থাকলে কাউন্সিলর শফিকুল ইসলাম আমার সন্তানকে তার কোলে নিয়ে আমাকে কার্ডে অপর একটি স্বাক্ষর করতে বলে।

 

ওই সুযোগে কাউন্সিলর ঘরের ভেতর থেকে দরজা কন্ধ করে দিয়ে আমাকে জোরপূর্বক ভাবে জড়িয়ে ধরে কুপ্রস্তাব দেয় এবং অশ্লিল ভঙ্গি প্রদর্শন করে। ঘটনার এক পর্যায়ে আমি চিৎকার করতে থাকলে কাউন্সিলর শফিকুল ইসলাম আমাকে ছেড়ে ঘরের বাইরে চলে যায়। পরবর্তীতে আমি নিজ বাসায় এসে বিষয়টি আমার স্বামীকে মোবাইলের মাধ্যমে বিষয়টি অবহিত করি।আমার স্বামীর কথামত ছেলে মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে চক্ষু লজ্জার কারনে বিষয়টি আর কাউকে জানাজানি করিনি।

 

ভুক্তোভোগি শাপলা বেগম আরো জানান,উক্ত ঘটনার পরও কাউন্সিলর শফিকুল ইসলাম গত (আমার স্বামীর অনুউপস্থিতে) গত ১০/০৪/২২ইং রাত্রি আনুমানিক ৯টার দিকে আমার বাড়িতে প্রবেশ করে আমাকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা করে। আমি জোরে জোরে চিৎকার শুরু করলে তৎক্ষনিক কাউন্সিলর আমাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।বিষয়টি পরবর্তীতে আমি স্থানীয় লোকজন কে অবহিত করে নাচোল থানায় একটি এজাহার দাখিল করি।

 

ভূক্তোভোগির স্বামী রাকিব হাসান জানান, আমার স্ত্রী শাপলা খাতুন থানায়সেই কাউন্সিলরের বিরুদ্ধে এজাহার দিলে নাচোল থানায় মামলাটি রেকর্ড হয়। আমি তদন্ত সাপেক্ষে উক্ত বিষয়টির প্রশাসনের কাছে নায্য বিচার দাবি করছি। এবিষয়ে নাচোল পৌরসভার ২নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর শফিকুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পৌরসভার কাজ করতে গিয়ে সরকারি কাজে বাঁধা প্রদানের অভিযোগে পৌর কর্তৃপক্ষ শাপলার স্বামী রাকিব হাসানোর বিরুদ্ধে একটি মামলা করে। সেই জেরে শাপলা বেগম মিথ্যা অভিযোগ এনে আমার বিরুদ্ধে মামলা করেছে।

এবিষয়ে নাচোল থানার ওসি মিন্টু রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মামলা রেকর্ড হয়েছে। কাউন্সিলর পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: মে ৯, ২০২২ | সময়: ৯:৫০ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর