সর্বশেষ সংবাদ :

আদমদীঘিতে ট্রেনে কাটা পড়ে নারী-পুরুষের মৃত্যু

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানাধীন এলাকায় পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে দুই নারী-পুরুষের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে সান্তাহার রেলওয়ে থানায় ইউডি মামলা হয়েছে। নিহতরা হলো- টাঙ্গাইলের ভুঞাপুরের ভরুয়া গ্রামের আয়েজ উদ্দীনের ছেলে আবদুর রহমান (৬৭) এবং নওগাঁর রানীনগর উপজেলার আবাদপুকুর গোবিন্দপুর গ্রামের ইব্রাহীম আলীর মেয়ে সাহারা বেগম (২২)।

রেলওয়ে থানা সূত্রে জানা, উপজেলার সান্তাহার রেলওয়ে থানাধীন এলাকায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর শহরের পোঁওতা রেলগেট নামক স্থানে রেললাইনের ওপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন আবদুর রহমান। এ সময় রাজশাহীগামী তিতুমীর এক্সপ্রেস আন্ত:নগর ট্রেনটি অতিক্রম করতে কাটা পড়ে ঘটনাস্থলে তিনি মারা যান। অপরদিকে বৃহস্পতিবার বিকেলে ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী ‘রংপুর এক্সপ্রেস’ আন্ত:নগর ট্রেনটি সান্তাহার রেলওয়ে থানাধীন নাটোর স্টেশনের হুগোলবাড়িয়া সার গোডাউন এলাকায় পৌঁছলে সাহারা বেগম রেললাইন দিয়ে পাড়াপাড় হতেই ট্রেনের নিচে কাটা পড়েন। এতে ঘটনাস্থলে তিনি মারা যান।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ সাকিউল আযম বলেন, খবর পেয়ে পৃথক স্থান থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। তিনি আরও বলেন ময়নাতদন্তের শেষে পরিবারে মরদেহ হস্তান্তর করা হয়।


প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২২ | সময়: ১০:০৫ অপরাহ্ণ | আসাদুল্লাহ গালিব