সর্বশেষ সংবাদ :

বাঘায় মোটর সাইকেলে ধাক্কা লাগার জেরে দুপক্ষের মারপিট, আহত ২

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় যানজোটের মধ্যে এক মোটর সাইকেল অন্য মোটর সাইকেলকে ধাক্কা দেওয়ায় পৃথক ঘটনায় দুই পক্ষের মারপিটে দু’জন আহত হয়েছে। বৃহস্পতিবার(২৮-এপ্রিল)সকাল সাড়ে ১১ টার সময় উপজেলা সদরের বাসটার্মিনাল সংলগ্ন বঙ্গবন্ধু চত্বর ও চকছাতারি গ্রামে এই মারপিটের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টুর ছেলে তূর্য রহমান উপজেলার বঙ্গবন্ধু চত্বরে যানজট অতিক্রম করে মোটর সাইকেল চালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় স্বর্ণ ব্যবসায়ী গাজী জুয়েলার্সের মালিক মখলেসুর রহমান গাজীর মোটর সাইকেলে ধাক্কা লাগে। এ সময় তিনি ছিটকে পড়ে যান। এ নিয়ে উভয়ের মধ্যে তর্ক বিতর্কের এক পর্যায়ে তূর্য রহমানকে বেধড়ক মারপিট করে গাজি ।

পরে তূর্য কিছু বন্ধু ও তার বড় চাচার ছেলেকে সাথে নিয়ে চক ছাতারী হাফিজিয়া মাদ্রাসার সামনে গিয়ে গাজিকে দেখতে পায়। এ সময় তাদের দেখে ঐ গ্রামের আসলাম উদ্দিনের বাড়িতে আশ্রয় নেয় গাজি। সেখানে তার কাছে মারপিটের কারণ জানতে চাওয়া সহ তাকে আক্রমন করে তুর্যের চাচাতো ভাই তন্ময় ও তার বন্ধুরা। এ সময় গাজী একটি হাসুয়া নিয়ে তন্ময় রহমানকে (১৪) এর বাম হাতের বাহুতে কোপ দেয়। এই হাসুয়ার কোপে তন্ময়ের হাতে মারাত্বক জখম হয়। তখন স্থানীয় লোকজন আহত দু’জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নিয়ে আসেন। পরে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎস সাবিহা আফরোজ লিজা তন্ময়কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ট করেন।

এ বিষয়ে মখলেসুর রহমান গাজীর বড় ভাই পাকুড়িয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মেম্বার মেহেদী হাসান লোকমান বলেন, গাজী আমার ছোট ভাই। তাকে আহত অবস্থায় উদ্ধার করে বাঘা হাসপাতালে ভর্তি করেছি। তার অবস্থা আশংকাজনক। অপর দিকে তন্ময় রহমানের পিতা সিরাজুল ইসলাম বলেন, আমার ভাতিজা তূর্যকে গাজি নামের এক ব্যক্তি মারপিট করায় তার কাছে মারার কারণ জানতে গিয়েছিল আমার ছেলে সহ তুর্যের কয়েকজন বন্ধু। এতে সে ক্ষিপ্ত হয়ে আমার ছেলেকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করেছে। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় বাঘা স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হয়। পরে তার অবস্থা অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক তাকে রামেক হাসপাতালে রেফার্ট করেন।

এ প্রসঙ্গে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ছিলাম। তবে এ বিষয়ে কেউ কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।


প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২২ | সময়: ৭:৪৫ অপরাহ্ণ | Daily Sunshine