আড়ানীতে চারটি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করলেন মেয়র মুক্তার

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর মেয়র মুক্তার আলী চারটি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেছেন ।বুধবার(১৩-এপ্রিল) সকালে পৌর সভার সকল কাউন্সিলর এবং সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে তিনি এসব কাজের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে বাঘার আড়ানী পৌরসভা “নগর অবকাঠাম’’ উন্নয়ন প্রকল্পের আওতায় চারটি রাস্তা বাবদ প্রায় তিন কোটি টাকা অর্ত বরাদ্দ পান ।এ সব বরাদ্দের মধ্যে রয়েছে আড়ানী বাজার ৬ নং ওয়ার্ড তালতলা মোড় থেকে পৌরসভা শেষ সিমানা পর্যন্ত ২৭৫০ মিটার রাস্তা পাকা করণ, কুশাবাড়িয়া গ্রামের ১ নং ওয়ার্ড জিল্লুর রহমানের বাড়ি হতে জাম নগর ঘাট পর্যন্ত ৯২০ মিটার রাস্তা, কুশাবাড়িয়া ১ নং ওয়ার্ড ঈদগাহ থেকে ইছব আলীর বাড়ি পর্যন্ত ২৫০ মিটার রাস্তা এবং সাহাপুর গ্রামের ৫ নং ওয়ার্ড মেইন রোড থেকে রহমান শাহ্র বাড়ি পর্যন্ত ৬০০ মিটার রাস্তা।

এদিকে রাস্তা উদ্বোধনের সময় মেয়রের সঙ্গে উপস্থিত ছিলেন,আড়ানী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তোজাম্মেল হক, আড়ানী পৌরসভার সহকারী প্রকৌশলী মোঃ শহিদুল ইসলাম ও পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী মোঃ সোহেল রানা এবং আড়ানী পৌরসভার সকল কাউন্সিলর বৃন্দ ও স্থানীয় সুধীজন সহ ঠিকাদারী প্রতিষ্টান সমুহ।

এ সব উন্নয়ন প্রকল্প(রাস্তা)উদ্বোধনের সময় মেয়র মুক্তার আলী বলেন, আমি আপনাদের ভোটে নির্বাচিত মেয়র। আমার নির্বাচনী ওয়াদা রয়েছে এই পৌর সভাকে আধুনিক তথা মডেল পৌর সভায় রুপান্তরিত করা। আমি সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমার পাশে রয়েছেন, আপনাদের সকলের প্রিয় মুখ এবং তিন-তিন বার নির্বাচিত সংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম। আপনারা সবাই তাঁর জন্য দোয়া করবেন।


প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২২ | সময়: ৬:২১ অপরাহ্ণ | Daily Sunshine