সর্বশেষ সংবাদ :

অধ্যাপক সাইদুর রহমান এর অকাল মৃত্যু’তে তাহেরপুর কলেজ পরিবারের শোক!

জীবন, বাগমারা:রাজশাহী বাগমারা তাহেরপুর কলেজের পদার্থ বিভাগের সহকারী অধ্যাপক মরহুম সাইদুর রহমান ওর অকাল মৃত্যুতে তাহেরপুর কলেজ পরিবার গভীরভাবে শোকাহত। তার আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত।

আজ ২৩ মার্চ বুধবার বেলা ১১.৩০ মিনিটে তাহেরপুর ডিগ্রি কলেজ ক্লাস রুমে দোয়া ও মোনাজাত মরহুমের জীবনী নিয়ে আলোচনা ছাত্র-ছাত্রীদের নিয়ে দোয়া অনুষ্ঠিত হয়। দীর্ঘ ২৫ বছর কর্মজীবি জীবনে শেষে ইতি ঘটে।

মরহুম সাইদুর রহমান জীবনী নিয়ে আলোচনা এই সময় তার সাধারণ জীবনযাপন চলাফেরা দিকগুলো তুলে ধরেন সাধারণ ছাত্র-ছাত্রীদের মাঝে। তার কর্ম-জীবনের বিভিন্ন ইতিবাচক দিক গুলো তুলে ধরেন উপস্থিত শিক্ষকগণ ভারাক্রান্ত মন নিয়ে চোখের কোণে থেকে চোখ দিয়ে অশ্রুজল গড়িয়ে পড়ে । আলোচনা শেষে বিশেষ দোয়া মাধ্যমে শেষ হয় মোনাজাত সভা।

এই সময় উপস্থিত ছিলেন, তাহেরপুর ডিগ্রি কলেজ অধ্যক্ষ, মুহাঃ তোফাজ্জল হোসেন, সাবেক অধ্যাপক সুধীর কুমার, প্রভাষক মাহাবুর রহমান বুলু,প্রভাষক মাহাবুর রহমান বিপ্লব, প্রভাষক সাইদুর রহমান, প্রভাষক আব্দুর রশিদ, মোবারক আলী ভাইসপ্রিন্সিপাল,
প্রভাষক শান্তি মন্ডল, প্রভাষক খলিলুর রহমান, প্রভাষক সাইফুল ইসলাম, প্রভাষক মোছাঃ খাদিজাতুল কবরী, প্রভাষক মোছাঃ শাহানাজ, প্রভাষক, জাহাঙ্গীর আলম, প্রভাষক জাহাঙ্গীর ভুগোল, প্রভাষক আরিফুল ইসলাম, প্রভাষক তহিদুল রহমান তোতা,প্রভাষক এবাদুল হক শাহানা, তৌফিকুল ইসলাম প্রাং, সহ উপস্থিত শিক্ষকবৃন্দ কলেজ সকল বর্ষের ছাত্র- ছাত্রী, অফিস সহকারী সহ অত্র কলেজের সকল কর্মচারীবৃন্দ প্রমুখ।

উল্লেখ, সফরকালিন সময়ে স্ট্রোক করে  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়, ২২ তারিখ দুপুর ১২ ঘটিকায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন, পরে ৫.৩০ ঘটিকায় তাহেরপুর ডিগ্রি কলেজ চত্বরে মরহুমের প্রথম জানাযা অনুষ্ঠিত হয় সন্ধা ৭ ঘটিকায় নিজ বাসভবন কাজীহাটা দ্বিতীয় জানাযা শেষে দাফন সম্পন্ন করা হয়।


প্রকাশিত: মার্চ ২৩, ২০২২ | সময়: ৩:১৮ অপরাহ্ণ | Daily Sunshine