সর্বশেষ সংবাদ :

বাঘায় সাড়ম্বরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের জন্মদিন পালন

নুরুজ্জামান,বাঘা :

কোনো একটি দল, গোষ্ঠী অথবা কোনো দেশকে নিয়ন্ত্রণ করার গুরু দায়িত্ব¡ পালন করে থাকেন রাজনৈতিক দলের নেতা ও জনপপ্রতিনিধিগণ। নেতা তার অধীনে থাকা কর্মীদের নেতৃত্ব দেন, সকল নেতাকর্মীর মন জয় করে একটি দলকে সুসংগঠিত রাখেন। যার ব্যাত্বয় ঘটেনি রাজশাহীর চারঘাট-বাঘা নির্বাচনী এলাকায়।

এখানে পর-পর তিনবার সাংসদ নির্বাচিত হয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করছেন আলহাজ শাহরিয়ার আলম। শুক্রবার তাঁর ৫২ তম জন্ম দিন ছিলো। এই জন্ম দিনে অত্যান্ত সাড়ম্বরে ৫২ পাউন্ড কেক কেটে তাঁকে অভিনন্দিত করেছেন বাঘা উপজেলা আওয়ামীলীগ-সহ তাদের সহযোগী সংগঠন ছাত্রলীগ,যুবলীগ ও মহিলা আওয়ামীলীগ।

শুক্রবার সন্ধ্যার পর বাঘা উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে এই কেক কাটা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা আ’লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন ও সিরাজুল ইসলাম মন্টু, উপজেলা আ’লীগের সিনিয়র সদস্য মাসুদ রানা তিলু , সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির এবং বাঘা পৌর আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার ও সাধারণ সম্পাদক মামুন হোসেন-সহ সহযোগী অধিকাংশ সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে বৃহস্পতিবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক-পেইজে প্রিয় নেতার জন্মদিন উপলক্ষে নেতার সাথে উঠানো ছবি সহ জন্মদিনে স্ট্যাটাসে সয়লাভ হতে দেখা যায় তাঁর কর্মীদের। অনেকেই ফুল এবং কেক কেটে শুভে”ছা জ্ঞ্যাপন করেন।

এদিকে প্রিয় নেতার জন্মদিন প্রসঙ্গে বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল ও উপজেলা আ’লীগের সিনিয়র সদস্য মাসুদ রানা তিলু বলেন, আলহাজ শাহরিয়ার আলম আমাদের অভিভাবক। তিনি চারঘাট-বাঘার গনমানুষের নেতা।এই আসন থেকে নির্বাচিত হওয়ার পর থেকে তিনি অত্র এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন, যা বিগত কোন সরকার আমলে হয়নি। তাঁর মতো নেতা পেয়ে আমরা সত্যিই গর্বিত। আজকে তাঁর ৫২ তম জন্মদিন পালনের মধ্য দিয়ে আমরা আমাদের নেতার জন্য দোয়া, দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা করেছি।

সানশাইন / শামি


প্রকাশিত: মার্চ ১১, ২০২২ | সময়: ১১:০৮ অপরাহ্ণ | Daily Sunshine