সর্বশেষ সংবাদ :

সান্তাহারে প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহার হার্ভে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম ছামদানীর বিদায় সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার দুপুরে সান্তাহার হার্ভে সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ম্যানেজিং কমিটির সভাপতি মাজেদুর রহমানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক রতন কুমার বসাকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মশিউল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার সুবাস চন্দ্র পাল, সান্তাহার পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আলাউদ্দীন।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সান্তাহার বি.পি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদা খানম, মালশন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিলুফা আকতার, কলসা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু সায়েম, কাশিমালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মীর কামরুল হাসান প্রমূখ।

প্রধান অতিথি মশিউল ইসলাম বলেন, আজ যিনি আমাদের মাঝ থেকে অবসর নিচ্ছেন তিনি হলেন প্রধান শিক্ষক গোলাম ছামদানী। তিনি ছিলেন একজন বিশাল গুনের অধিকারী। যার অবদান শুধু সান্তহারে নয় পুরো উপজেলায় তার সুনাম রয়েছে।

আলোচনা সভার শেষে শিক্ষক ও শিক্ষার্থীরা ক্রেস্ট উপহার এবং ফুলেল শুভেচ্ছা দিয়ে তাকে বিদায় সংবর্ধনা জানায়।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২২ | সময়: ৮:১৮ অপরাহ্ণ | Daily Sunshine