সর্বশেষ সংবাদ :

বগুড়া শেরপুরে প্রতারকচক্রের  দুই সদস্য গ্রেফতার

মিন্টু ইসলাম শেরপুর বগুড়া প্রতিনিধি, বগুড়ার শেরপুরে প্রতারণার মাধ্যমে নেয়া ৯ লাখ টাকার ভোজ্যতেলসহ প্রতারকচক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শুক্রবার (২৮ জানুয়ারী) রাতে বগুড়ার শেরপুর উপজেলার বিরইল এলাকা থেকে ৩১৬ কার্টুন সয়াবিন তেল এবং ১শ কাটুর্ন কয়েলসহ তাদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- বগুড়ার শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের ভাদাইশপাড়া গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে মো. কাউসার (২৬) এবং সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের হাজরাহাটি গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে মো. শাহীন (২৫)।

শেরপুর থানার এসআই মো. শফিকুল ইসলাম শফিক জানান, গ্রেপ্তারকৃতদের মাঝে কাউসার ঢাকা উত্তরার দক্ষিণখানে কনক্রিট সোর্সিং এ চেক দিয়ে ১০ লাখ ৩ হাজার ১৭৮ টাকার সয়াবিন, সরিয়ার তেল ও কয়েল কৌশলে কিনে শেরপুরে আনে। পরবর্তীতে টাকা পরিশোধ না করে নানা তালবাহানা শুরু করলে পুলিশ জানতে পেরে মালামাল উদ্ধার করে এবং তাদের গ্রেপ্তার করে।

এব্যাপারে বগুড়ার শেরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. শহিদুল ইসলাম জানান, এব্যাপার ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠানের ডেলিভেরী ভ্যান রোকনুজ্জামান (৩২) বাদী হয়ে শেরপুর থানায় প্রতারণার অভিযোগে দন্ডবিধি ৪০৬ ও ৪২০ ধারায় মামলা দায়ের করেছেন (মামলা নং ৪২)। তাদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।


প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ | সময়: ৮:৫২ অপরাহ্ণ | সুমন শেখ

আরও খবর