বাঘায় হেরোইন সহ মা ও মেয়ে আটক

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় ৬০ গ্রাম হেরোইন সহ সহদ্বর দুই বোনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার চকছাতারী এলাকায় নিজ বাড়ীর সামনে থেকে পুলিশ তাদের আটক করে ।উদ্ধারকৃত হেরোইনের মূল্য প্রায় ১ লক্ষ ৮০ হাজার টাকা বলে জানা গেছে।

বাঘা থানা পুলিশের একটি মুখপত্র জানায়, বুধবার সন্ধ্যার পরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চকছাতারী এলাকার মাদক বিক্রেতা শাহানাজ বেগম(৪৫)স্বামী গোলাম হোসেন এর বাড়ীর পাশে অবস্থান নেয় বাঘা থানা পুলিশ। তখন শাহানাজ তার সহদ্বর ছোট বোনকে সাথে করে বাড়ির সামনে পাকা রাস্তার উপর দাড়িয়ে ছিলো। কিছুক্ষন পর সেখানে হেরোইন কিনতে আসে জনৈক এক ব্যাক্তি। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঐ ব্যাক্তি পালিয়ে গেলেও ৩১ গ্রাম হোরোইন-সহ শাহানাজ বেগম এবং ২৯ গ্রাম হেরোইন সহ তার ছোট বোন লতা বেগম(৪২)পুলিশের জালে আটকে পড়ে।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, আটক শাহানাজ গত কয়েকমাস পূর্বে ইয়াবা সহ আটক হয়েছিলো। সে হাজত থেকে জামিনে মুক্তি পেয়ে আবার ও মাদক ব্যবসা শুরু করে। অত:পর বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে ফের আটক করে। বৃহস্পতিবার সকালে তাদের দুই বোনকে আদালতের প্রেরণ করা হবে।


প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ | সময়: ৮:৪৩ অপরাহ্ণ | সুমন শেখ