সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

সানশাইন ডেস্ক:রাজশাহীর দুর্গাপুর উপজেলায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী হিমেলের বিরুদ্ধে । নিহত ওই গৃহবধুর নাম মেহেরুন খাতুন । গত শুক্রবার ১৪ জানুয়ারি দিবাগত রাত সাড়ে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয় । সে দুর্গাপুর উপজেলার চৌবাড়ীয়া গ্রামের বাসিন্দা তৈয়ব আলীর পুত্র হিমেলের স্ত্রী । এ ঘটনায় নগরীর রাজপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয় ।

জানা যায়, তিন মাস আগে উপজেলার জয়কৃঞ্চপুর গ্রামের মাহাবুর রহমানের মেয়ের সঙ্গে একউ উপজেলার চৌবাড়িয়া গ্রামের তৈয়ব আলীর ছেলে হিমেলএর সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামীর সংসারে ভালই ছিলেন মেহেরুন। হঠাৎ করে স্বামীর সাথে কলহ দেখা দেয় । গত ১০ জানুয়ারী সোমবার সেই কলহের জের ধরে গৃহবধু মেহেরুন খাতুনকে কে রশি দিয়ে বেঁধে লাঠি দিয়ে ব্যাপক মারধর করেন । একপর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেলে। এসময় তার পরিবারের লোকজন সু কৌশলে প্রতিবেশীদের অজান্তে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। তার অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয় । পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুই দফা আইসিউতে থাকার পরে শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩ টায় মারা যায় ওই গৃহবধূ । স্বামী হিমেল মাদকাসক্ত ।

এদিকে বিষয়টি ভিন্ন খাতে নেয়ার জন্য নিহতের শ্বশুরবাড়ির লোকজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচারণা চালায় বলে অভিযোগ করেন নিহতের বাবা মাহাবুর রহমান ।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাশমত আলী বলেছেন, বিষয়টা আমার জানা নেই। যেহেতু রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়েছে। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ | সময়: ৯:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ