Daily Sunshine

পুঠিয়ার বেলপুকুরিয়ায় স্বতন্ত্র প্রার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ

Share

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি:রাজশাহী পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বিএনপি নেতা আব্দুর রাকিবকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

এঘটনায় ওই প্রার্থী নির্বাচন কর্মকর্তা ও উপজেলার বেলপুকুরিয়া থানায় লিখিত অভিযোগ দেন। তিনি অভিযোগে আ’লীগ মনোনিত প্রার্থী রাজিবুল হক রাজিবকে হুমকিদাতা হিসাবে অভিযুক্ত করেন।

ভুক্তভোগী আব্দুর রাকিব বলেন, পঞ্চম ধাপের তফসিল অনুসারে আগামী ৫ জানুয়ারী উপজেলার বানেশ্বের ও বেলপুকুর ইউনিয়নের ভোট গ্রহণ হবে। সে অনুসায়ী এখন চলছে নির্বাচনের প্রচার প্রচারণার। কিন্তু আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যার প্রার্থী রাজিবুল হক রাজিব আমার কর্মী-সমর্থকদের ভয়ভীতি দেখাচ্ছেন। সেই সাথে সেই সাথে হুমকি-ধামকি ও নানা ভাবে ভয় দেখাচ্ছেন। আর শুরু থেকেই নির্বাচনী প্রচারণায় বাঁধা দিয়ে আসছেন। নির্বাচনী প্রচারণার মাইক ভাংচুর করাসহ পোষ্টার ব্যানার ছিড়ে ফেলছেন।

তিনি জানান, গত ১ জানুয়ারী শনিবার সকাল সাড়ে ১০টায় নৌকার প্রার্থী রাজিবুলের নেতৃত্বে কিছু লেকজন আমার বাসায় আসেন। সে সময় আমি বাসায় না থাকায় তারা আমার পরিবারের সদস্যেদের গালিগালাজ করেন। সেই সাথে ভোটের প্রচারনা বন্ধ না করলে আমাকে প্রানে মেরে ফেলার হুমকি দেন। এ ঘটনায় উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে গিয়ে একটি লিখিত অভিযোগ দাখিল করেছি।

এ ব্যাপারে পুঠিয়া উপজেলার নির্বাচন অফিসার জয়নাল আবেদীন বিষয়টি নিশি^ত করে বলেন, অভিযোগের বিয়য়টি ফৌজদারী কার্যবিধির সংশ্লিষ্ট হওয়ায় বেলপুকুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আইনানুগ ব্যবস্থা নেয়ার
জন্য লিখিতভাবে নির্দেশনা প্রদান করেছি।

তবে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রাজিবুল হক তার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে এ সকল অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। এর কোন সত্যতা নাই।

জানুয়ারি ০২
১৫:৫১ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]