Daily Sunshine

নগরপিতার সাথে রাজশাহীর নতুন বিভাগীয় কমিশনের সৌজন্য সাক্ষাৎ

Share

সানশাইন ডেস্ক; রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে রাজশাহীর নতুন বিভাগীয় কমিশনার জি এসএম জাফরউল্লাহ । শনিবার সন্ধ্যায় নগর ভবনে সাক্ষাৎকালে মেয়র মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানায় এই কমিশনার। এ সময় নতুন বিভাগীয় কমিশনারকে ফুলেল শুভেচ্ছা জানান মেয়র মহোদয় । ফুলেল শুভেচ্ছা বিনিময় শেষে মতবিনিময় সভায় মিলিত হয় তাঁরা ।

এ সময়ে রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল উপস্থিত ছিলেন । মতবিনিময় সভায় রাজশাহীর উন্নয়ন কার্যক্রম তুলে ধরে সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলে, করোনা মহামারির কারণে আমাদের উন্নয়ন কার্যক্রম সীমিত ছিল । এখন নগরীতে ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে । নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক চারলেন ও ছয়লেনে উন্নীত করা হচ্ছে । দৃষ্টিনন্দন সড়কবাতিতে আলোকায়ন করা হচ্ছে। পরিস্কার-পরিচ্ছন্নতায় ব্যবস্থাপনার আধুনিকায়ন করা হচ্ছে ।

চিকিৎসা ও শিক্ষাক্ষেত্রে আরো উল্লেখ্যযোগ্য অগ্রগতির প্রচেষ্টা অব্যাহত রয়েছে। চলমান উন্নয়ন আগামীতে রাজশাহীর ব্যাপক পরিবর্তন হবে । সভায় নতুন বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ রাজশাহী মহানরীর পরিস্কার-পরিচ্ছন্নতা ও উন্নয়নের ভূয়শী প্রশংসা করে । এ সময় রাসিক মেয়র মহোদয়ের সহযোগিতা কামনা করেন তিনি ।

জানুয়ারি ০২
০৯:১৪ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]