Daily Sunshine

রাজশাহীতে আওয়ামীলীগ প্রার্থীর পথসভায় বোমা হামলা

Share

সানশাইন ডেস্ক;রাজশাহীর বেলপুকুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার চেয়ারম্যান প্রার্থী রাজিবুল হক রাজিবের পথসভায় হাতবোমা হামলা হয়েছে বলে জানা গেছে । শুক্রবার বুধবার ৩১ ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে বেলপুকুরিয়া ইউনিয়ন এলাকার বড় ধাদাস এলাকায় এ ঘটনা ঘটেছে ।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই সময় পথসভায় নৌকা প্রতীকের প্রার্থী রাজিবুল হক রাজিব উপস্থিত ছিলো । হামলায় তার সাথে থাকা তিনজন আহত হয়েছে । তাদেরকে স্থানী বেলপুকুর বাজারের বে-সরকারি স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেওয়া হয় ।

আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থী রাজিবুল হক রাজিব অভিযোগ করেন, তার পথসভায় লোকজন নিয়ে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা । হঠাৎ করে এ হামলা চালান চালানো হয় । পরে হামলাকারীরা ভাঙ্চুর করার চেষ্টা করলে নৌকার কর্মীরা প্রতিরোধ করলে দুর্বত্তরা পালিয়ে যায় । এ বিষয়ে আইনের সহযোগিতা কামনা করেছি ।

তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকার দাবি করেছেন রাজশাহীর বেলপুকুর থানার অফিসার্স ইনচার্য মনিরুজ্জামান । তিনি জানান, এমন অভিযোগ নৌকার প্রার্থী আমাদের জানিয়েছেন । আমরা বিষয়টি তদন্ত করে দেখছি । যারা সন্ত্রাসী কর্মকাণ্ড চালাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিব ।

জানুয়ারি ০১
২০:৩২ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]