Daily Sunshine

সাপাহার ইউপি চেয়ারম্যান আকবর আলীর ভিডিও ভাইরাল

Share

সানশাইন ডেস্ক : নওগাঁর সাপাহার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পঞ্চম ধাপে স্বতন্ত্র প্রার্থী আকবর আলীর একটি অশ্লীল ভিডিও সম্প্রতি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। এনিয়ে এলাকায় তোলপাড় ও সোমালোচনা তৈরী হয়েছে।

স্থানীয়রা বলছেন, ছড়িয়ে পড়া ভিডিওটিতে দেখা যাচ্ছে পরিষদের একটি কক্ষে এক নারীর সাথে আকবর চেয়ারম্যানের অবৈধ মেলামেশার চিত্র। ওই নারী স্থানীয় বাসিন্দা। তারা দু’জন মাঝে মধ্যেই এ ধরনের অনৈতিক কাজে লিপ্ত হতেন।

তারা অভিযোগ করে বলেন, নারী লোভী আকবর চেয়ারম্যান প্রথমে বিয়ের প্রলোভন দিয়ে তরুনীদের সাথে সম্পর্ক গড়ে তোলেন। এরপর অবৈধ মেলামেশার সময় চেয়ারম্যান নিজেই ভিডিও ধারন করে রাখতেন। পরবর্তীতে ওই ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ব্লাকমেইল করেন। ভয় দেখিয়ে নারীদের অবৈধ মেলামেশায় বাধ্য করেন। এভাবে অনেক নারীর জীবন নষ্ট করেছে আকবর।

সাপাহার থানার ওসি তারেক রহমান জানান, ভিডিও ছড়িয়ে পড়লেও এখনও আকবর আলীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেনি কেউ। অভিযোগ পেলে ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিষয়ে আকবর চেয়ারম্যানের সাথে যোগাযোগ করা হলে কোন মন্তব্য করতে রাজি হোননি তিনি। তবে দাবি করে বলেন- ভোটে পরাজিত করতে একটি পক্ষ তার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছে।

জানুয়ারি ০১
২০:১৪ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]