Daily Sunshine

বগুড়া শেরপুরে চোরাই গরু নিয়ে যাওয়ার সময় গ্রামবাসীর হাতে আটক ৩ 

Share
মিন্টু ইসলাম শেরপুর(বগুড়া) প্রতিনিধি, বগুড়ার শেরপুরে কালিয়াকৈর গ্রামে দুটি চোরাই গরু নিয়ে পালানোর সময় ৩ চোরকে আটক করেছে এলাকাবাসী। এ সময় তারা ক্ষুব্ধ হয়ে চুরির কাজে ব্যবহৃত একটি নছিমন গাড়ি পুড়িয়ে দিয়েছে। ২৮ ডিসেম্বর মঙ্গলবার সকালে তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে।
আটককৃতরা হলেন সিরাজগঞ্জের শাহজাদপুর থানার পোরজনা এলাকার নছিমনচালক সুখ চান (৪০), তাঁর সহযোগী শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের শিবপুর গ্রামের জহুরুল ইসলাম (৩৫) ও সুঘাট ইউনিয়নের ফুলজোড় গ্রামের হাবিব (৩৫)।
জানা যায়, ২৭ ডিসেম্বর দিবাগত ভোর রাতে বগুড়া জেলার ধুনট উপজেলার হিজুলি গ্রামের কৃষক শাহ আলমের বাড়িতে দুটি গরু চুরির ঘটনা ঘটে। একটি নছিমন গাড়িতে গরু দুটি নিয়ে যাচ্ছিল। এ সময় শাহ আলমের চিৎকারে হিজুলি গ্রামবাসী গাড়িটি ধাওয়া করে। অবস্থা বেগতিক দেখে গাড়িতে বহন করা গরু দুটি সড়কের ওপর নামিয়ে দিয়ে চালক ও তাঁর সহযোগীরা পালানোর চেষ্টা করেন।
এরপর শেরপুর উপজেলার কালিয়াকৈর সড়ক দিয়ে যাওয়ার সময় তাঁদের নছিমন উল্টে যায়। গ্রামবাসী ধাওয়া করে ওই গাড়ির চালক ও তাঁর সহযোগীদের আটক করে। এ সময় বিক্ষুব্ধ জনতা নছিমনটি আগুনে পুড়িয়ে দেয়। পরে শেরপুর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের থানায় নিয়ে যায়।
শেরপুর অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম শহিদ জানান, চুরির ঘটনা ধুনট উপজেলা হওয়ায় আটক তিনজনকে ধুনট থানায় হস্তান্তর করা হয়েছে। ওই থানা থেকেই আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
ডিসেম্বর ২৯
১২:৩৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]