Daily Sunshine

বাঘায় বিকাশের মাধ্যমে প্রতারণা পূর্বক অর্থ হাতিয়ে নেওয়ায় চারজন আটক

Share

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় “ইমো” হ্যাকিং করে বিকাশের মাধ্যমে প্রতারণা পূর্বক অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে চার যুবককে একাধিব মোবাইল ও সিম সহ আটক করেছে র‌্যাব। মঙ্গলবার দুপুরে উপজেলার হাবাসপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো – মোঃ মারুফ (২২), পিতা- মৃত জামাত আলী , মোঃ মিলন আলী (৩৫), পিতা- মোঃ জাবেদ আলী , মোঃ লালন মিয়া(২৫) পিতা মোঃ ছিহাব আলী ও মোঃ ফজল আলী(৩৫) পিতা মৃত আবদুল্লাহ সর্ব সাং হাবাস পুর থানা- বাঘা, জেলা- রাজশাহী।

সুত্রে জানা গেছে, সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল মঙ্গলবার(২৮ ডিসেম্বর) দুপুরে গোপন তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার বাঘা উপজেলার হাবাসপুর গ্রামে কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করেন। অত:পর মোবাইল ফোনে ইন্টারনেট সংযোগ ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম “ইমো” হ্যাকিং করে বিকাশের মাধ্যমে প্রতারণাপূর্বক অর্থ হাতিয়ে নেওয়ায় অভিযোগে ঐ এলাকার চার যুবককে আটক করেন। এ সময় তাদের কাছে একাধিক মোবাইল সহ ২০ টি সিম কার্ড জব্দ করা হয়।

র‌্যাব জানায় গ্রেফতারকৃত চারজন আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ ইলেকট্রনিক ডিভাইস ও ইন্টারনেট সংযোগ ব্যবহার করে প্রবাসীসহ দেশের বিভিন্ন প্রান্তের “ইমো”ব্যবহারকারীদের ইমো হ্যাক করে এবং পরবর্তীতে ভিকটিমের পরিচিতজনদের নিকট হতে প্রতারণাপূর্বক মোবাইল
ফিন্যান্সিং সার্ভিস (বিকাশ) এর মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন জানান, এ সংক্রান্তে র‌্যাবের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে ধৃত আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

ডিসেম্বর ২৮
১৭:২১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]