Daily Sunshine

বাঘায় একটি কেন্দ্র ছাড়া শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পন্ন

Share

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের একটি কেন্দ্র ছাড়া তিনটি ইউনিয়নের সকল কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। রবিবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত এই ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

সরেজমিন ঘুরে জানা গেছে, উপজেলার বাউসা বালিকা বিদ্যালয় কেন্দ্রে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় একজন মেম্বার প্রার্থী-সহ ১০ জন আহত হয়েছেন। রোববার (২৬ ডিসেম্বর) ভোট গ্রহণ শুরুর দেড় ঘণ্টা পর সকাল সাড়ে ৯ টার দিকে সদস্য প্রার্থী আখের উদ্দিন প্রতীক (মোরগ) ও সোহেল রানার প্রতীক (ফুটবল) সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ বাধে।

আহতরা হলেন- মেম্বার প্রার্থী আখের উদ্দিন, তার সমর্থক জুয়েল আলী, আলম আলী, সাব্বির হোসেন, তারিক হোসেন, শাহরিয়ার, সাগর হোসেন, লিখন হোসেন, দেলোয়ার ও প্রিন্স সহ ১০ জন। এদের মধ্যে সাগর, লিখন, জুয়েল ও আলমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

অবশিষ্ঠ ওই ইউনিয়নের ৮ টি কেন্দ্র ছাড়াও আড়ানী এবং চকরাজাপুরে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনের শেষ সময় পর্যন্ত প্রতিদ্বন্দ্বী সকল প্রার্থীরা স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে সুষ্ট-সুন্দর এবং অবাধ নিরপেক্ষ ভোট সম্পন্য হওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন।

এ প্রসঙ্গে বাউসা বালিকা বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও উপজেলা পল্লী উন্নয়ন অফিসার ইমরান হোসেন আলী বলেন , যা কিছু ঘটেছে তা কেন্দ্রের বাইরে। শুনেছি দুই মেম্বর প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে কেন্দ্রের বাইরে প্রভাব বিস্তারকে কেন্দ্রে করে একটি অনাকাংখিত ঘটনা ঘটেছে।

এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ভোট শুরুর প্রায় দেড় ঘন্ট পর কেন্দ্রের বাইরে একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছিল। আমরা তাৎক্ষনিক ঘটনাটি নিয়ন্ত্রন করেছি। সেখানে অতিরিক্তি ফোর্স মোতায়েন করায় আর কোন সমস্যা হয়নি।

ডিসেম্বর ২৬
১৭:২৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]