Daily Sunshine

বড় ছেলে কথা শোনেনা, তাই ছোট ছেলেকে ভোট দেবে মা

Share

সানশাইন ডেস্ক :টাঙ্গাইলের ২১টি ইউনিয়নে চতুর্থ ধাপে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আজ রোববার ২৬ ডিসেম্বর । তবে এর মধ্যে সদর উপজেলার মগড়া ইউনিয়নের নির্বাচন নিয়ে ব্যাপক আলোচনা চলছে। এই ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আপন দুই ভাই আজহারুল ইসলাম ও কামাল হোসেন।

আজ বেলা ১১টার দিকে ভোট কেন্দ্রে ভোট দিতে আসেন দুই চেয়ারম্যান প্রার্থীর মা ১০৩ বছর বয়সী শাহাতন বেগম। তবে তিনি তার ছোট ছেলেকে ভোট দেবেন বলে জানান ।

শাহাতন বেগম বলেছেন, বড় ছেলে আজহারুল আগে চেয়ারম্যান ছিল। তাই তাকে নির্বাচন করতে আমি না করেছিলাম । আমার কথা না শুনে সে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছে। তাই আমি ছোট ছেলে কামাল হোসেনকে মটর সাইকেল প্রতীকে নির্বাচন করাচ্ছি। ছোট ছেলেকেই ভোট দিবো আমি। বড় ছেলেকে দিব না ।

তাদের মা শাহাতন বেগম আরো বলেন, ছোট ছেলে আমার কথা অনুযায়ী কাজ করে । আমার কথা না শোনায় নির্বাচন চলাকালীন সময়ে বড় ছেলেকে বাড়ি থেকে বের করে দিয়েছি আমি ।

প্রসঙ্গত, চতুর্থধাপে টাঙ্গাইল সদর উপজেলায় ৮টি, ভূঞাপুরে ৬টি ও ঘাটাইল উপজেলার ৭টি ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। ২১টি ইউনিয়নে ২১৫টি ভোট কেন্দ্রের ভোট নেয়া হচ্ছে আজ । নির্বাচনে চেয়ারম্যান পদে ৯৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাধারণ সদস্য পদে ৬৪০ জন এবং সংরক্ষিত পদে ২১৬ জন প্রার্থী লড়ছেন ।

ডিসেম্বর ২৬
১৪:২২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]