পদ্মাপাড়ে বিনোদনে যুক্ত হচ্ছে বিচ বাইক

রাজশাহীর পদ্মাপাড়কে পর্যটকদের জন্য আরো আকর্ষণীয় করতে বিচ বাইক ও বিচ চেয়ারের ব্যবস্থা করছে রাজশাহী সিটি করপোরেশন। আগামীকাল (২৪ ডিসেম্বর) শুক্রবার বিকাল ৩ টায় লালন শাহ মুক্ত মঞ্চে বিচ বাইক ও বিচ চেয়ারের অনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে।


May be an image of dune buggy, all-terrain vehicle and text that says "City Tourism Beach Bike এখন রাজশাহীর পদ্মাপাড়ে শুভ উদ্বেধন তারিখ ২৪ ডিসেম্বর ২০২১ সময় :বিকাল ৩.০০ ঘটিকা স্থান :লালন শাহ মুক্ত মঞ্চ, পল্মাপাড় উপ্বোধন করবেন জনাব এ.এইচ এম খায়রুজ্জামান (লিটন) সভাপতিমও্তলীর সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ মাননীয় মেয়র, রাজশাহী সিটি কর্পোরেশন রাজশাহী সিটি কর্পোরেশন"


উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

সংশ্লিস্ট সূত্রে জানা গেছে- প্রথম অবস্থায় দুই টি বিচ বাইক ও ১০ বিচ চেয়ারের ব্যবস্থা করা হবে। পর্যায়ক্রেমে আরো বাড়ানোর সম্ভাবনা রয়েছে।  লালনশাহ পার্ক ও পদ্মাপাড়ের বিভিন্ন উন্নয়ন কাজ চলমান রয়েছে। এবার রাজশাহীর পদ্মাপাড়ে যুক্ত হচ্ছে বিচ বাইক ও বিচ চেয়ার।


প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২১ | সময়: ১২:২৭ অপরাহ্ণ | সুমন শেখ