Daily Sunshine

আদমদীঘিতে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৫ আ’লীগ নেতা বহিষ্কার

Share

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: পঞ্চম ধাপে বগুড়ার আদমদীঘি ৬টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৫ আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। বুধবার বিকেলে আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু ও সাধারণ সম্পাদক এ্যাড. শেখ কুদরত-ই-এলাহী কাজল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি বিষয়টি নিশ্চিত করেছেন।

বহিষ্কৃত নেতারা হলেন, আদমদীঘি উপজেলার সদর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ফেরদৌস হোসেন, চাঁপাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য আব্দুস সালাম মাস্টার, কুন্দুগ্রাম ইউনিয়নে উপজেলা আওয়ামলীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি বর্তমান চেয়ারম্যান এস,এম,বেলাল হোসেন, নশরতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য উজ্জল হোসেন, সান্তাহার ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি রবিউল ইসলাম রবি।

আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক এ্যাড. শেখ কুদরত-ই-এলাহী কাজল বলেন, আগামী ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ছয় ইউনিয়নের মধ্যে পাঁচটিতে নৌকার মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছেন চারজন আওয়ামী লীগ ও একজন যুবলীগ নেতা। দলীয় গঠনতন্ত্র অনুয়ায়ী সংসদ এবং স্থানীয় নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে সতন্ত্র প্রার্থী হিসাবে রিটানিং অফিসারের নিকট জমা দেওয়া মনোনয়ন পত্র প্রত্যাহার না করায় তারা স্বয়ংক্রিয় ভাবে বহিস্বকার হয়ে যায়। তারই ধারাবাহিকতায় আজ বুধবার দুপুরে নৌকার পক্ষে না থাকায় স্বাক্ষরিতভাবে আওয়ামী লীগ থেকে তাদের বহিষ্কার করা হয়।

 

ডিসেম্বর ২২
১৮:৩৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]