Daily Sunshine

বাঘায় বিজয় দিবসের কনসার্টে মঞ্চ মাতালেন ওসি

Share

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় বিজয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দু’দিন ব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রথম দিন বাঘা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা শিল্পকলা একাডেমি এবং দ্বিতীয় দিন নক্ষত্র ব্যান্ডের পক্ষ থেকে ব্যান্ড শো অনুষ্ঠিত হয়। পৃথক এ দু’টি অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা ও বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু।

এই দুটি অনুষ্ঠানে দেশের গান, একক অভিনয়, নাচ, লালন সংগীত এবং সর্বশেষ অতিথী শিল্পীদের পাশা-পাশি ফোক গান গেয়ে মঞ্চ কাপান বাঘার থানা অফিসার ইনচার্জ ওসি সাজ্জাদ হোসেন ও বাঘার কৃতি সন্তান এবং মাননীয় প্রধানমন্ত্রীর সামনে গান পরিবেশন করা একাধিক চ্যানেলের পরিচিত মুখ শিশির বাউল ।

বৃহস্পতিবার সন্ধ্যার পর বাঘা উচ্চ বিদ্যালয়ের বিজয় মঞ্চে উপজেলা শিল্পকলা একাডেমির পক্ষ থেকে আয়োজিত অনুষ্ঠানে সংগীত পরিবেশ করেন একাডেমির শিল্পী বৃন্দ সহ বাঘার কৃতি সন্তান ও একাধিক চ্যানেলের গান করা পরিচিত মুখ শিশির বাউল এবং কয়েকজন অতিথি শিল্পী।

অপর দিকে দ্বিতীয় দিন ঐ একই মঞ্চে সংগীত পরিবেশ করেন ঝিনাইদাহ থেকে আগত নক্ষত্র ব্যান্ড । এ ব্যান্ডের পক্ষ থেকে আরটিভি’র শিল্পী লালচাঁন , শিল্পী নাজনীন আক্তার, শোমা খাতুন এবং ব্যান্ডের পরিচালক মিজানুর রহমান সহ তাদের দল বিভিন্ন রকমের গান, যদি রাত পোহালে শোনা যেতো বঙ্গবন্ধু মরেনাই, দে দে পাল তুলে দে-মাঝি হেলা করিস না, একদিন মাটির বিছানা হবে ঘর -সহ ব্যান্ডের গুরু আযুব বাচ্চু ও জেম্স এর গাওয়া একাধিক গান এবং নাচ পরিবেশন করে দর্শকদের মুগ্ধ করেন।

তবে অনুষ্ঠানের মাঝ খানে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন প্রথমে দেশের গান এরপর দুটি ফোক গান সহ একটি কবিতা আবৃতি করে মঞ্চ কাপিয়ে তুলেন। তাঁর গানে মুগ্ধ হয়ে অনেকেই ফুলের তোড়া সহ নগদ অর্থ উপহার দেন।

বাঘা মডেল উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক জাফর ইকবালের সঞ্চালনায় অনুষ্ঠিত মঞ্চে সংগীত উপভোগ করেন, উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা, বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, পৌর আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার, বাঘা পৌর সভার প্যানেল মেয়র ও যুবলীগ নেতা শাহিনুর রহমান পিন্টু, স্থানীয় গনমাধ্যমকর্মী এবং বিভিন্ন অঙ্গনের সাংস্কৃতমনা হাজার-হাজার দর্শক ।

ডিসেম্বর ১৮
১০:১২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]