Daily Sunshine

বগুড়া শেরপুর ছেলের হাতে বাবা খুন: ছেলে আটক 

Share
মিন্টু ইসলাম শেরপুর বগুড়া প্রতিনিধি:বগুড়ার শেরপুরের কয়েরখালী গ্রামে মাজারে ৫ কেজি চাল দান করাকে কেন্দ্র করে পিতা ও ছেলের মধ্যে দ্বন্দের এক পর্যায়ে গত রোববার সন্ধ্যায় পিতা মতিয়ার রহমান(৬০) কে পিটিয়ে হত্যা করেছে মানসিক ভারসাম্যহীন ছেলে। এ ঘটনায় থানা পুলিশ ছেলে মামুন(২৮) কে আটক করেছে।
জানা যায়, উপজেলার খানপুর ইউনিয়নের কয়েরখালী পশ্চিম পাড়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে মানসিক ভারসাম্যহীন মামুন গত শনিবার বিকেলে বাড়ি থেকে ৫ কেজি চাউল কাউকে না জানিয়ে স্থানীয় একটি মাজারে দান করে। এই নিয়ে ওই রাতেই  মতিয়ার রহমান ছেলেকে গালমন্দ করেন। রাত ৪ টার দিকে মামুন তার বাবাকে ঘুম থেকে ডেকে তুলে চাউল ফেরত আনার জন্য যেতে বলে। এরপর বাবা-ছেলে বাড়ির পাশে রেজাউলের ভুট্টার ক্ষেতের কাছে পৌঁছালে মামুনের হাতে থাকা লাঠি দিয়ে তার বাবা মতিয়ার রহমানকে মাথা ও মুখে এলোপাথাড়ি ভাবে পিটিয়ে জখম করে ফেলে রেখে যায়। পরদিন রোববার ভোরে পরিবারের লোকজন খোজাখুজি করে গুরুতর আহত মতিয়ার রহমানকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে দেয়। সেখানে তার অবস্থার অবনতি হলে মতিয়ার রহমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মতিয়ার রহমান মারা যান। এ ঘটনার খবর পেয়ে শেরপুর থানা পুলিশ মানসিক ভারসাম্যহীন মামুন কে আটক করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, হত্যাকারী মামুন একজন মানসিক ভারসাম্যহীন ব্যাক্তি। তবে তাকে পুলিশ হেফাজতে রাখা হলেও এখন পর্যন্ত কেউ তার বিরুদ্ধে অভিযোগ দেয়নি
ডিসেম্বর ১৩
২১:৫০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]