Daily Sunshine

বাঘায় সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের প্রতিশ্রুতি দিলেন পাপিয়া সুলতানা

Share

নুরুজ্জামান,বাঘা :

ভোট একটি দেশের জনগনের অন্যতম গণতান্ত্রিক অধিকার। যারা নির্বাচন করেন, তারা জনগণ এবং এলাকার উন্নয়ন করতে চান। আমরা প্রশাসনের পক্ষ থেকে আপনাদের আশ্বস্ত করছি,আগামি ২৬ ডিসেম্বর বাঘার তিনটি ইউনিয়নে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে । রবিবার দুপুরে সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আইন-শৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভায় বাঘা উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা এ কথা বলেন।

 

উপজেলা নির্বাচন অফিসার মজিবুল আলম এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে নির্বাহী অফিসার প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, আপনারা ইতোমধ্যে দেশব্যাপী পর-পর তিনদফা নির্বাচন দেখলেন। আমার জানা মতে, কোথাও আইন প্রয়োগকারী সংস্থা কোন অনিয়ম-দুর্ণীতি করেনি। এখানে চতুর্থ দফা নির্বাচন। এই নির্বাচনে তিনটি ইউনিয়ন আড়ানী, বাউসা এবং চকরাজাপুরে যে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে, সেখানে ব্যালট যাবে সকালে। অত:পর ভোট হবে সুষ্ঠ ও নিরপেক্ষ।

 

এর আগে দলীয় এবং বিদ্রোহী সহ স্বতন্ত্র প্রার্থীদের কাছ থেকে বক্তব্য শোনা হয়। সেখানে অধিকাংশ প্রার্থী একে অপরের বিরুদ্ধে রাতের আধারে পোষ্টার ছেঁড়া ও প্রচারনায় প্রভাব বিস্তার করা সহ নানা অভিযোগ উপস্থাপন করেন।

 

এ সব অভিযোগের প্রেক্ষিতে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাঃ মনিরুজ্জামান বলেন, যারা আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে পারবেন-না তাদের নির্বাচনে আসার দরকার নেই। কেউ একজন অভিযোগ দিলে, তার বিরুদ্ধে পাল্টা অভিযোগ দিতে হবে এ ধরনের অভ্যাস পরিহার করতে হবে। আমার কাছে কেউ কোন প্রকার অভিযোগ করতে হলে স্বাক্ষী প্রমান সহ সত্য অভিযোগ করবেন। দয়া করে কেউ মিথ্যা অভিযোগ দিয়ে অযথা সময় নষ্ট করবেন না।

 

এ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাঘা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মিলন দাস ও ৯ জন চেয়ারম্যান প্রার্থী সহ প্রতি ওয়ার্ড থেকে আসা সাধারণ সদস্য এবং সংরক্ষিত নারী সদস্য বৃন্দ।

 

উপস্থিত ছিলেন বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান-সহ স্থানীয় প্রায় ২০ জন গনমাধ্যমকর্মী এবং প্রার্থীদের সাথে আসা কর্মী ও শুভাকাংখী বৃন্দ।

সানশাইন/ শামি

 

ডিসেম্বর ১২
১৮:২১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]